Home / বিনোদন / অভিনেত্রী অপু বিশ্বাসের ‘মা’ এখন বুবলীর হাতে

অভিনেত্রী অপু বিশ্বাসের ‘মা’ এখন বুবলীর হাতে

আবারও শুরু হচ্ছে কালাম কায়সার পরিচালিত ‘মা’ চলচ্চিত্রের শুটিং। ছবিতে নতুনভাবে যুক্ত হয়েছেন নায়িকা বুবলী। এর আগে এই ছবিতে নায়িকা হিসেবে কাজ শুরু করেছিলেন অপু বিশ্বাস।

বছরের শুরুতেই ছবির শুটিংয়ে অংশ নেন তিনি। কিন্তু অজ্ঞাত কারণে অপু বিশ্বাস চলচ্চিত্র থেকে সরে দাঁড়ান। তখন অনেকটা বাধ্য হয়েই ছবির কাজ বন্ধ করে দিতে হয়। এবার নায়িকা বুবলীকে নিয়ে আবারও শুরু হচ্ছে ছবিটি। এমনটাই জানা যায় সংশ্লিষ্টদের কাছ থেকে। বুবলীর বিপরীতে ছবিতে নায়ক হিসেবে শাকিব খানই থাকছেন।

এ বিষয়ে নায়িকা বুবলী বলেন, “আমি এই ছবিতে এরই মধ্যে চুক্তিবদ্ধ হয়েছি। একেবারেই নতুনভাবে অ্যারেঞ্জমেন্ট করা হচ্ছে ‘মা’ ছবি। গল্পও পরিবর্তন করে সময় উপযোগী করা হচ্ছে। আশা করি, দর্শকের সামনে ভালো আরেকটি ছবি নিয়ে আসতে পারব।”

‘মা’ ছবিতে নায়িকা বুবলীর সঙ্গে জুটি বাঁধা প্রসঙ্গে শাকিব খান বলেন, “আমাদের জুটি গত ঈদে দুটি সুপারহিট ছবি উপহার দিয়েছে। অনেক নির্মাতাই কাজ করতে চাইছেন আমাদের নিয়ে। শিল্পী হিসেবে দর্শকের কাছে আমার কিছু দায়বদ্ধতা আছে, যে কারণে অনেক ছবিতে যুক্ত হতে পারছি না। বুঝেশুনে কাজ করতে চাই। ‘মা’ ছবিটির নতুনভাবে কাজ শুরু হচ্ছে।”

পরিচালক কালাম কায়সার বলেন, ‘আমি এই ছবি শুরু করেছিলাম বছরের শুরুতেই। তখন ছবির নায়িকা ছিলেন অপু বিশ্বাস। কিছুদিন ছবির শুটিংও করেছিলাম, সেখানে অপু বিশ্বাসের শুটিংও করা হয়েছিল। তিনি যেহেতু অনেক দিন ধরেই আমাদের সঙ্গে যোগাযোগ বিচ্ছিন্ন রেখেছেন, তাই ছবিটি নতুনভাবে নতুন নায়িকা নিয়ে আমরা শুরু করছি। শাকিব ও বুবলী এরই মধ্যে ভালো কাজ দর্শককে উপহার দিয়েছেন। সে কারণে আমার এই ছবিতে বুবলীকে চুক্তিবদ্ধ করেছি। এখন গল্প গোছানোর কাজ চলছে। আগে যে গল্পটি নিয়ে কাজ শুরু করেছিলাম, সেই গল্প এখন আরো ভালো করে গুছিয়ে সময় উপযোগী করে দর্শকের সামনে নিয়ে আসতে চাই।’

গত ২৪ জানুয়ারিতে এফডিসিতে এই ছবির শুটিং শুরু হয়। টানা ১০ দিন শুটিং করা হয় এফডিসি ও পুবাইলে। সেখানে অংশ নেন শাকিব খান ও অপু বিশ্বাস। ছবিতে দুই মায়ের চরিত্রে অভিনয় করবেন আনোয়ারা ও আফরোজা বানু। (এনটিভি)

নিউজ ডেস্ক : আপডেট, বাংলাদেশ সময় ০৮:০০ এএম, ১৭ অক্টোবর ২০১৬, সোমবার
ডিএইচ

Leave a Reply