Home / উপজেলা সংবাদ / ফরিদগঞ্জ / দু’নেতার মুক্তির দাবিতে ফরিদগঞ্জে ছাত্রদলের বিক্ষোভ মিছিল
দু’নেতার মুক্তির দাবিতে ফরিদগঞ্জে ছাত্রদলের বিক্ষোভ মিছিল

দু’নেতার মুক্তির দাবিতে ফরিদগঞ্জে ছাত্রদলের বিক্ষোভ মিছিল

চাঁদপুর জেলা ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক আব্দুল মতিন ও উপজেলা ছাত্রদলের আহ্বায়ক জাহাঙ্গীর আলম নান্টুকে আটকের প্রতিবাদ ও নিঃশর্ত মুক্তির দাবিতে উপজেলা পৌরসভা ও কলেজ শাখা ছাত্রদলের উদ্যোগে নেতাকর্মীরা বিক্ষোভ মিছিল করেছে।

শনিবার(২৯) জুলাই বিকেলে বাসস্ট্যান্ডে অনুষ্ঠিত বিক্ষোভ মিছিলে শেষে সমাবেশে বক্তরা ছাত্রদল নেতা আব্দুল মতিন ও জাহাঙ্গীর আলম নান্টুর নিঃশর্ত মুক্তি দাবি করেন।

মিছিলে উপস্থিত ছিলেন, উপজেলা ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক মো. মঞ্জুর হোসেন রনি, পৌর ছাত্রদলের সদস্য সচিব মো. কামরুল হাসান, যুগ্ম আহ্বায়ক আরিফ তপাদার, সোহাগ পাটওয়ারী, শাখাওয়াত, ২নং ইউনিয়ন ছাত্রদলের সভাপতি মো. সাদ্দাম হোসেন স¤্রাট, সাধারণ সম্পাদক আল আমিন, ৩নং ইউনিয়ন ছাত্রদলের সাধারণ সম্পাদক শামীম হোসেন, সাংগঠনিক সম্পাদক কাউছার হোসেন, ১০ নং ইউনিয়ন ছাত্রদলের সভাপতি সোহেল বেপারী, সাধারণ সম্পাদক তুহিন পাটওয়ারী, ১২ নং ইউনিয়ন ছাত্রদলের সভাপতি মো. সালাউদ্দিন মিঠু, ১৬নং ইউনিয়ন ছাত্রদলের সভাপতি জহির হোসেন, এমরান হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক রাসেল হোসেন, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক ফয়সাল আহম্মেদ, গল্লাক আদর্শ কলেজ শাখা ছাত্রদলের সভাপতি রিপাত মোল্লা, ফরিদগঞ্জ সরকারি ডিগ্রি কলেজ ছাত্রদল নেতা সোহাগ, মামুন প্রমুখ।
এছাড়া উপজেলার ১০নং গোবিন্দপুর দক্ষিণ, ১৪নং ফরিদগঞ্জ দক্ষিণসহ বেশ কয়েকটি ইউনিয়নে ইউনিয়ন ছাত্রদলের নেতাকর্মীরা বিক্ষোভ মিছিল প্রদশন করে। অপরদিকে ছাত্রদলের ওই দুই নেতার আটকের প্রতিবাদে নিন্দা জানিয়ে জেলা ছাত্রদল প্রেস বিজ্ঞপ্তি দিয়ে অবিলম্বে আটককৃতদের নেতাদের নিঃশর্ত মুক্তি দাবী করেন।
গত ২৬ জুলাই সন্ধ্যায় শ ছাত্রদলের এ দু’নেতাকে ফরিদগঞ্জ বাসস্ট্যান্ড থেকে আটক করে পুলিশ। পরে তাদের আদালতে প্রেরণ করা হলে বিচারক তাদের জামিন না মঞ্জুর করে কারাগারে পাঠিয়ে দেয়।

ফরিদগঞ্জে ছাত্রদলের বড় একটি অংশের নেতৃত্ব দিয়ে আসছিলেন আটককৃত দুই ছাত্রনেতা।

প্রতিবেদক- আতাউর রহমান সোহাগ
: আপডেট, বাংলাদেশ ১১: ৫০ পিএম, ২৯ জুলাই ২০১৭, শনিবার
ডিএইচ

Leave a Reply