Home / উপজেলা সংবাদ / মতলব দক্ষিণ / দু’কন্যা সন্তান জনকের ঝুলন্ত লাশ উদ্ধার
Motlob Dokkhin
প্রতীকী

দু’কন্যা সন্তান জনকের ঝুলন্ত লাশ উদ্ধার

চাঁদপুরের মতলব দক্ষিণ উপজেলার বুধবার (৯ নভেম্বর) উপজেলার উত্তর নলুয়া বোয়ালীয়া হরিসভার মোড় গাজী বাড়ি থেকে দু’সন্তানের জনকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।

নিহত ব্যক্তি মৃত সামছুল হক গাজীর ছেলে মো. জাহাঙ্গীর গাজী (৪০)

সংবাদ পেয়ে মতলব দক্ষিণ থানার পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য চাঁদপুর মর্গে প্রেরণ করে।
স্থানীয় সূত্রে জানা যায়, জাহাঙ্গীর গাজী ১০/১২ বছর আগে মতলব বাজারে ফার্নিচারের ব্যবসা করতো। বিয়ে করেছে একাধিক। কিন্তু বর্তমানে তার কোনো স্ত্রী নেই সবাই বাপের বাড়িতে চলে গেছে। তবে তার সংসারে দু’টি কন্যা সন্তান রয়েছে। বড় মেয়ে রিমা বোয়ালীয়া বালিকা উচ্চ বিদ্যালয়ের ৭ম শ্রেনিতে লেখা পড়া করে। ছোট মেয়েটি ৫ম শ্রেনিতে পড়ে।

বিগত প্রায় ৩ বছর ধরে বাড়ির কাউকে না বলে নিখোঁজ থাকে হঠাৎ সে গত ২/৩ পূর্বে বাড়িতে আসে। ঘটনার দিন সকালে ঘরে জাহাঙ্গীরকে না দেখে তার দু’মেয়ে চারদিকে খুঁজতে থাকে। হঠাৎ বড় মেয়ে রিমা দেখতে পায় বাড়ির উত্তর পার্শ্বের খালের পাড় বাগানে রনা গাছের সাথে গলায় ওড়না পেচিয়ে ঝুলে আছে তার বাবা। সাথে সাথে ডাক চিৎকারে দিলে আশ-পাশের শত শত লোকজন এসে তাকে নীচে নামানোর পর দেখতে পায় সে মৃত।

মতলব দক্ষিণ থানার এস আই ভত্ত চন্দ্র দত্ত জানান, ‘সংবাদ পেয়ে আমরা ঘটনাস্থলে ছুটে যাই এবং লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য চাঁদপুর মর্গে প্রেরণ করি। কি কারণে তার মৃত্যু হয়েছে, এ ব্যপারে সুনির্দিষ্টভাবে কিছু বলা যাচ্ছে না।

তবে এ কর্মকর্তা এলাকাবাসীর বরাতে জানান, ‘নিহত জাহাঙ্গীর গাজী সে দীর্ঘদিন যাবৎ মানসিক ও অস্থিরতায় ভুগছিলো।’

মতলবের দু’কন্যা সন্তান জনকের ঝুলন্ত লাশ উদ্ধার

About The Author

প্রতিবেদক- মাহফুজ মল্লিক, মতলব দক্ষিণ

Leave a Reply