Home / উপজেলা সংবাদ / মতলব দক্ষিণ / দু’ইউপি সদস্যের মাঝে হাতাহাতি :আটক ১
দু’ইউপি সদস্যের মাঝে হাতাহাতি :আটক ১

দু’ইউপি সদস্যের মাঝে হাতাহাতি :আটক ১

চাঁদপুরের মতলব দক্ষিণ উপজেলার উপাদী উত্তর ইউনিয়নে ডিঙ্গাভাঙ্গা গ্রামে নব নির্বাচিত মেম্বারের সাথে সাবেক এক মেম্বারের হাতাহাতির ঘটনা ঘটে। উক্ত ঘটনাকে কেন্দ্র করে থানায় লিখিত অভিযোগ করা হলে পুলিশ হেলাল নামে একজনকে আটক করে থানায় নিয়ে আসে।

ঘটনাসূত্রে জানা যায়, গত ২২ জুন উপাদী উত্তর ইউনিয়নের ৫নং ওয়ার্ডের নব নির্বাচিত মেম্বার ও ইউনিয়ন যুবলীগের যুগ্ম আহবায়ক মাইনউদ্দিন ওই দিন তিতারভিটা নামক স্থানে ইউপি চেয়ারম্যানসহ এক সভা শেষ করে বাড়ি ফিরছিলেন। বাড়ি ফেরার পথে জিয়ার বাজারে পৌঁছলে ওই ওয়ার্ডের সাবেক মেম্বার শরফউদ্দিন ও তার শ্যালক হেলালসহ অন্যান্যরা তার (মাইনউদ্দিন) পথরোধ করে বির্তকে জড়িয়ে পড়ে। পরে উভয়ের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটে।

এ ঘটনা কেন্দ্র করে ওই দিনই মাইনউদ্দিন তিনজনকে আসামী করে মতলব দক্ষিণ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

পরে পুলিশ হেলাল নামের একজনকে আটক করে। কি কারণে মাইনউদ্দিন মেম্বারের ওপর হামলা করা হয়েছে তা তিনি জানেন না বলে জানায়।

এদিকে সাবেক মেম্বার শরফউদ্দিনের সাথে আলাপ করলে তিনি জানান, গত ২৮ মে অনুষ্ঠিত নির্বাচনের দিন ভোট কেন্দ্রে এজেন্ট ছিলো তার শ্যালক হেলাল হোসেন। সেই সময় মাইনউদ্দিন ও তার লোকেরা হেলালের পকেটে থাকা জাতীয় পরিচয়পত্র ছিনিয়ে নিয়ে কেন্দ্র থেকে বের করে দেয়। পরে কার্ডটি ফিরে পেতে মাইনউদ্দিনের কাছে বহু বার ধরনা দিলেও সে কর্ণপাত করেনি। ঘটনার দিন তার শ্যালকের সাথে বাড়ির সামনে মাইনউদ্দিনের দেখা হলে দুইজনই তর্ক বির্তকে জড়িয়ে পড়ে।

মতলব দক্ষিণ করেসপন্ডেন্ট : : আপডেট, বাংলাদেশ সময় ২:০০ এএম, ২৫ জুন ২০১৬, শনিবার
ডিএইচ

Leave a Reply