Home / উপজেলা সংবাদ / কচুয়া / দু’অসহায় পরিবারের ঘর নির্মাণে ইউপি চেয়ারম্যানের অনুদান
দু’অসহায় পরিবারের ঘর নির্মাণে ইউপি চেয়ারম্যানের অনুদান

দু’অসহায় পরিবারের ঘর নির্মাণে ইউপি চেয়ারম্যানের অনুদান

চাঁদপুরের কচুয়া উপজেলার পূর্ব সহদেবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইমাম হোসেন সোহাগ নিজস্ব তহবিল থেকে রোববার (৯ এপ্রিল) সকালে পালাখাল বাজার ইউপি কার্যালয়ে দু’অসহার পরিবারকে ঘর নির্মাণে অনুদান প্রদান করেছেন।

সম্প্রতি তিলকিয়াভিটা গ্রামের এক দম্পতির প্রায় ভেঙ্গে যাওয়ার পথে সংসার এক করে দেয়ার পর, এবার দুই অসহায় পরিবারকে ঘর সংস্কার ও গৃহ নির্মাণে সহায়তার হাত বাড়িয়েছেন।

ইউপি চেয়ারম্যান ইমাম হোসেন সোহাগ বাঁচাইয়া গ্রামের অধিবাসী হতদরিদ্র আচিল্লা সরকারের ঘর নির্মানে দুই বান ঢেউ টিন ও নগদ অর্থ তুলেদেন তার স্ত্রী প্রমিলা সুন্দরির হাতে। একই দিনে পালাখাল গ্রামের মৃত রাদে চন্দ্র দাসের ঘর সংস্কারে তার স্ত্রী স্বপ্না রানী দাসের হাতে নগদ টাকা তুলে দেন।

এক প্রতিক্রিয়ায় ইউপি চেয়ারম্যান ইমাম হোসেন সোহাগ চাঁদপুর টাইমসকে জানান, আমার ইউনিয়নে কোন সদস্য না খেয়ে, না পড়ে থাকবে তা শুনলে আমার খুব কষ্ট হয়। কামনা করি আল্লাহ আমাকে যেন সবসময় ইউনিয়ন বাসির সুখে দুঃখে রাখেন।

এদিকে স্থানীয়রা ইমাম হোসেন সোহাগের এমন উদারতা দেখে বলেন, ‘যদি এমন চেয়ারম্যান দেশের প্রতিটি ইউনিয়নে থাকতো তাহলে গরিব দুখিদের দুঃখ দূর হতো।’

জিসান আহমেদ নান্নু
আপডেট, বাংলাদেশ সময় ১: ৩৩ এএম, ১০ এপ্রিল ২০১৭, সোমবার
ডিএইচ

Leave a Reply