Home / উপজেলা সংবাদ / হাজীগঞ্জ / ‘দল ক্ষমতায় আছে বলে নির্বাচনকে হালকা ভাবে দেখলে চলবে না’
দল ক্ষমতায় আছে বলে নির্বাচনকে হালকা ভাবে দেখলে চলবে না

‘দল ক্ষমতায় আছে বলে নির্বাচনকে হালকা ভাবে দেখলে চলবে না’

হাজীগঞ্জ-শাহারাস্তি নির্বাচনী এলাকার সাংসদ ও নৌ পরিবহন মন্ত্রণালয়ের স্থায়ী কমিটির সভাপতি মেজর অব. রফিকুল ইসলাম বীর উত্তম এমপি বলেছেন, নির্বাচন হবে আর দল ক্ষমতায় আছে বলে নির্বাচনকে হালকা ভাবে দেখলে চলবে না। বিএনপি ক্ষমতায় আশার জন্য মরিয়া হয়ে উঠেছে। যে কোন সময় দেশে নৈরাজ্য সৃষ্টি করতে পারে তার জন্য আওয়ামীলীগের সকল নেতাকর্মীকে এক হয়ে প্রতিহত করতে হবে।

সোমবার (১৪ আগস্ট) হাজীগঞ্জ উপজেলা ও পৌর আওয়ামীলীগের সদস্য নবায়ন ও নতুন সংগ্রহ অভিযানের উদ্ধোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

আওয়ামী লীগের সদস্য সংগ্রহ অভিযানের মাধ্যমে যেন ‘কোন অনুপ্রবেশকারী ঢুকতে না না পারে তার জন্য নেতাকর্মীদের কাছে সজাগ দৃষ্টি রাখার আহবান জানান তিনি ।

মেজর অব. রফিকুল ইসলাম বলেন, ‘শোকের মাস বাঙ্গালী জাতির জন্যে ট্র্যাজেডির মাস। এ মাসে মহান মুক্তিযোদ্ধের প্রবক্তা সর্বকালের শ্রেষ্ট বীর জাতির জনক বঙ্গবন্ধু ও তার পরিবারকে এ দেশের কিছু কুচক্রী মহল নির্মম ভাবে হত্যা করেছে। যা জাতি কোনো দিন ভুলবে না। বর্তমান প্রধানমন্ত্রিকে একই প্রচেষ্টায় হত্যার লিপ্ত রয়েছে ঘাতক দালালের চক্ররা। আওয়ামী লীগ সরকারের উন্নয়নকে বাধাগ্রস্ত করতে এখনো গণতন্ত্রের নামে বিএনপি নৈরাজ্য চালিয়ে আসছে। বাংলাদেশ আওয়ামী লীগ নির্বাচনের প্রক্রিয়ায় যে সকল কাজ করেছে তা জনগণের সামনে নেতাকর্মীদের তুলে ধরতে হবে।’

হাজীগঞ্জ পৌর আওয়ামীলীগের সভাপতি ও পৌর মেয়র আ স ম মাহবুব- উল আলম লিপনের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, চাঁদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র আলহাজ্ব নাছির উদ্দিন ভূঁইয়া, সাধারণ সম্পাদক আবু নঈম পাটওয়ারী দুলাল, শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সৈয়দ আহম্মেদ খসরু, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আলী আশ্রাফ দুলাল।

উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক গাজী মো.মাঈনুদ্দিন এর পরিচালনায় উপস্থিত ছিলেন, শহর আওয়ামী লীগের সদস্য ও ব্যবসায়ী সমিতির সভাপতি আহসান হাবিব অরুন, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি কাজী হেলাল, সাংগঠনিক সম্পাদক গোলাম ফারুক মুরাদ, জেলা পরিষদের সদস্য আলহাজ্ব জসিম উদ্দিন, বিল্লাল হোসেন,উপজেলা যুবলীগের যুগ্ন-আহবায়ক মাসুদ ইকবাল, ইউপি চেয়ারম্যান আব্দুল হাদী মিয়া,মাহফুজুর রহমান ইউসুফ পাটয়ারী,মানিক হোসেন প্রধানীয়া,শফিকুর রহমান মীর, মনির হোসেন গাজী, জলিলুর রহমান দুলাল মির্জা, রফিকুল ইসলাম মিলিটারী, গিয়াসউদ্দিন বাচ্চু, জেলা ছাত্রলীগের সাবেক সহ-সম্পাদক নাহিদুল ইসলাম সোহেল, উপজেলা ছাত্রলীগের সভাপতি এবায়েদুর রহমান খোকন,সাধারন সম্পাদক আবু ইউসুফ মোহন, শহর ছাত্রলীগের সভাপতি জাকির হোসেন সোহেল,সাধারন সম্পাদক মেহেদী হাসান রাব্বিসহ উপজেলা ও পৌর আওয়ামীলীগ,যুবলীগ এবং ছাত্রলীগের নেতৃবৃন্দ ।

প্রতিবেদক- জহিরুল ইসলাম জয়
: আপডেট, বাংলাদেশ ২: ১০ পিএম, ১৪ আগস্ট ২০১৭, সোমবার
ডিএইচ

Leave a Reply