Home / উপজেলা সংবাদ / মতলব দক্ষিণ / দলের জন্যে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে : ড. জালাল উদ্দিন
দলের জন্যে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে

দলের জন্যে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে : ড. জালাল উদ্দিন

বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য আলহাজ্ব ড.মো.জালাল উদ্দিন বলেছেন, ‘ব্যক্তির রাজনীতি পরিহার করে দলের জন্যে এখন সবাইকে ঐক্যবদ্ধ ভাবে কাজ করতে হবে। যারা ব্যক্তিকে ভালবেসে দল করে তাদের কাছ থেকে দল কিছু আশা করতে পারেনা। তাই ব্যক্তির চেয়ে দল বড়। দলের চেয়ে দেশ বড়। এ স্লোগানকে সামনে রেখে যুবদল ও ছাত্রদলের নেতাকর্মীদের কাজ করতে হবে।’

মঙ্গলবার (২২ মে ) রাতে ঢাকাস্থ দক্ষিণ বাড্ডায় নিজ বাস ভবনে মতলব উত্তর-দক্ষিণ যুবদল ও ছাত্রদলের নব-গঠিত কমিটির সদস্যদের সাথে মতবিনিময় কালে ড.জালাল উদ্দিন একথাগুলো বলেন।

কমিটির সদস্যদের উদ্দেশ্যে তিনি আরও বলেন, ‘নেতৃত্ব পেয়ে ঘরে বসে থাকলে চলবে না। তৃণমূলের নেতাকর্মীদের সঠিক মূল্যায়ন করে সংগঠনকে শক্তিশালী করে তুলতে হবে। নয়া কমিটিতে যারা স্থান পেয়েছে তাদেরকে সালাম এবং যারা স্থান পায়নি তাদেরকে হাজারো সালাম জানান তিনি। কোনো ব্যক্তির কাছে দল জিম্মি না করে দলের বৃহৎ স্বার্থে আগামীতে যেন এককভাবে বিএনপি সরকার গঠন করতে পারে সে চিন্তা-চেতনা নিয়েই সকল মতবিরোধ ভুলে দেশ নেত্রী বেগম খালেদা জিয়া ও ভাইস চেয়ারম্যান তারেক রহমানের নেতৃত্বে সবাইকে নি:স্বার্থভাবে কাজ করতে হবে। ’

মতবিনিময়ের পূর্বে বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য আলহাজ্ব ড.মো. জালাল উদ্দিনকে মতলবের ৭টি ইউনিটের যুবদল ও ছাত্রদলের নতুন কমিটির সদস্যরা ফুল দিয়ে শুভেচ্ছা জানান। এ সময় তাঁর সহধর্মিণী উপস্থিত ছিলেন।

শুভেচ্ছা বিনিময়কালে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন চাঁদপুর জেলা বিএনপির সদস্য ও সাবেক মেয়র এনামুল হক বাদল, মতলব উত্তরের সভাপতি এহসানুল হক ফটিক, মতলব দক্ষিণের সভাপতি এমদাদ হোসেন খান, সহ-সভাপতি মো.শফিকুল ইসলাম সাগর, পৌর সভাপতি শোয়েব আহমেদ সরকার, সহ-সভাপতি মো. জাকির হোসেন প্রধান, উপজেলা সাধারণ সম্পাদক এমরান হোসেন মিলন, উত্তরের সাধারণ সম্পাদক নুরুল হক জিতু, পৌর সাধারণ সম্পাদক শোয়েব আহমেদ, সাংগঠনিক সম্পাদক মজিবুর রহমান।

নায়েরগাঁও দক্ষিণ ইউনিয়ন বিএনপির সভাপতি মজিদ তালুকদার, উপজেলা যুবদলের কমিটির সভাপতি মুজাহিদুল ইসলাম কিরণ, পৌর যুবদলের সভাপতি মজিবুর রহমান সরকার, উপজেলা যুবদলের সাধারণ সম্পাদক মো.জহিরুল হক, সাংগঠনিক সম্পাদক মাজহারুল ইসলাম মিঠু, মতলব উত্তর যুবদলের সভাপতি রাশেদ হাসান টিপু, সহ-সভাপতি ফেরদৌস ইসলাম সোহেল, আবু তাহের,সাধারণ সম্পাদক রাশেদ জামান টিপু, যুগ্ম-সাধারণ সম্পাদক গাজী নজরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক হেলাল উদ্দিন সরকার, ছেংগারচর পৌর যুবদলের সভাপতি ফয়সাল রহমান ঢালী, সাধারণ সম্পাদক মোখলেছুর রহমান মহসিন, যুগ্ম-সাধারণ সম্পাদক ইসমাইল প্রধান, সাংগঠনিক সম্পাদক কাদির খানসহ মতলব উত্তর ও দক্ষিণের ছাত্রদলের নতুন কমিটির সদস্যবৃন্দ।

প্রতিবেদক :মাহফুজ মল্লিক
আপডেট, বাংলাদেশ সময় ৮: ২৫ পিএম, ২৩ মে ২০১৭,মঙ্গলবার
এজি

Leave a Reply