Home / উপজেলা সংবাদ / তৃণমূলের মতামতের ভিত্তিতে দলীয় প্রার্থী দেওয়া হবে : মতলবে মায়া চৌধুরী
তৃণমূলের মতামতের ভিত্তিতে দলীয় প্রার্থী দেওয়া হবে : মতলবে মায়া চৌধুরী

তৃণমূলের মতামতের ভিত্তিতে দলীয় প্রার্থী দেওয়া হবে : মতলবে মায়া চৌধুরী

দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণমন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম এমপি বলেছেন, আগামী ২৮মে অনুষ্ঠিত হবে চাঁদপুরের মতলব উত্তর উপজেলার ইউনিয়ন পরিষদের নির্বাচন। এ নির্বাচনে চেয়ারম্যান পদে দলীয় প্রার্থী দেওয়া হবে তৃণমূল নেতাকর্মিদের মতামতের ভিত্তিতে এবং বিগত দিনের দলে তার ত্যাগ ও অবদানের কথা মাথায় রেখে।

বৃহস্পতিবার রাতে মতলব উত্তর উপজেলার তার নিজ গ্রামের বাড়ি মতলব উত্তর উপজেলার মোহনপুর আলী মিয়া ভিলায় উপজেলা ও ছেংগারচর পৌর আ’লীগ ও বিভিন্ন ইউনিয়নের সম্ভাব্য চেয়ারম্যান প্রৃার্থীদের সাথে মতবিনিময়কালে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণমন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম এসব কথা বলেন।

তিনি আরো বলেন বিভিন্ন সম্ভাব্য প্রার্থীদের উদ্দেশ্যে বলেন, অযথা আমার কাছে ঘুরাঘুরি করে কোনো লাভ নেই। দলের জন্য এবং এলাকার উন্নয়নের জন্য কাজ করুন। তৃণমূল নেতাকর্মিদের কাছে গিয়ে মিশেন। তার কাছে ধর্রনা দেন। সংগঠনকে ক্তিশালী করুন।
আ’লীগ,যুবলীগ,ছাত্রলীগ ও সহযোগি সংগঠনের নেতাকর্মিদের মন জয় করুন। তাহলেই কাজ হবে।

এ সময় ত্রানমন্ত্রী মায়া চৌধুরী আরো বলেন, পৌরসভার মতো ইউনিয়ন পরিষদ নির্বাচনেও বিদ্রোহী প্রার্থীদের মদদদাতাদের তালিকা তৈরি করা হবে। সকল নেতাকর্মিদেরকে দলের প্রার্থীর পক্ষে কাজ করতে হবে। তিনি আরো বলেছেন, ক্ষমতা মানে নিজের ভাগ্য গড়া না। ক্ষমতা মানে আমাদের কাছে দেশের ভাগ্য গড়ে তোলা। মানুষের কল্যাণ করা, যেটা জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আমাদের শিখিয়ে দিয়ে গেছেন। বঙ্গবন্ধু তাঁর ৭ মার্চের ভাষণেও বলেছেন শোষিত-বঞ্চিত মানুষের ভাগ্য পরিবর্তনের কথা। আমরা সেই শোষিত-বঞ্চিত মানুষের ভাগ্য পরিবর্তনের লক্ষ্য নিয়েই কাজ করে যাচ্ছি। এ সময় দেশের ভেতর বাইরে থেকে ষড়যন্ত্র করে সরকারকে ব্যতিব্যস্ত রাখার চেষ্টা চলছে বলে মন্তব্য করে ত্রানমন্ত্রী মায়া রচৌধুরী বলেন, দেশের ভেতর বা বাইরে থেকে বাধা এলেও প্রধানমন্ত্রী শেখ হাসসিনার নেতৃত্বে দেশের অগ্রযাত্রা কেউ থামিয়ে রাখতে পারবে না। কারণ অশুভ গোষ্ঠীর দুরভিসন্ধি বুঝে গেছে জনগণ।

এসময় ত্রানমন্ত্রীর পিআরও ওমর ফারুক, মতলব উত্তর উপজেলা পরিষদের চেয়ারম্যান মনজুর আহমদ মঞ্জু, উপজেলা চেয়ারম্যান কল্যাণ সমিতির সভাপকিত মোহনপুর ইউপির স্বর্নপদক প্রাপ্ত চেয়ারম্যান মুক্তিযোদ্ধা সামছুল হক চৌধুরী বাবুল, উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর আলম হাওলাদার, মোঃ শাহজাহান মিয়া,ত্রানমন্ত্রীর মায়া চৌধুরীর পিএস মুক্তিযোদ্ধা তমিজ উদ্দিন, আ’লীগ নেতা বোরহান উদ্দিন চৌধুরী প্রমুখ উপস্থিত ছিলেন।

তৃণমূলের মতামতের ভিত্তিতে দলীয় প্রার্থী দেওয়া হবে : মতলবে মায়া চৌধুরী

About The Author

কামাল হোসেন খান, মতলব উত্তর করেসপন্ডেন্ট

Leave a Reply