Home / চাঁদপুর / তারেক রহমানের কারাবন্দি দিবসে ইব্রাহীম জুয়েলের প্রত্যয় বাণী
তারেক রহমানের কারাবন্দি দিবসে ইব্রাহীম জুয়েলের প্রত্যয় বাণী

তারেক রহমানের কারাবন্দি দিবসে ইব্রাহীম জুয়েলের প্রত্যয় বাণী

বিএনপির স্থায়ী কমিটির সদস্য ও সিনিয়র ভাইস চেয়ারম্যান যুক্তরাজ্যে চিকিৎসাধীন তারেক রহমানের ১১তম কারাবন্দি দিবস ৭ মার্চ।
সেনাসমর্থিত সরকারের নির্দেশে যৌথবাহিনী ২০০৭ সালের ৭ মার্চ ভোররাতে তারেক রহমানকে দেশের কোথাও কোনো অভিযোগ ছাড়াই বাসা থেকে গ্রেফতার করে নিয়ে যায়। দিনের পর দিন রিমান্ডে নির্যাতন ও টানা ৫৫৪ দিন কারাবাসের পর সরকারের সাজানো সবকটি মামলায় আদালত থেকে জামিন পেয়ে ২০০৮ সালের এইদিনে পিজি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মুক্তি পান।

৮ দিন পর ১১ই সেপ্টেম্বর বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া জামিনে মুক্তির পর উন্নত চিকিৎসার জন্য যুক্তরাজ্যে যান তিনি। এরপর থেকে সেখানেই অবস্থান করছেন বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমান।

তারেক রহমানের কারাবন্দির ১১তম দিবস উপলক্ষে, চাদঁপুর জেলা বিএনপির সাবেক সহ-স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক, পৌর বিএনপির সাবেক যুগ্ম আহবায়ক ও জেলা ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক কাজী মোহাম্মদ ইব্রাহীম জুয়েল বিএনপি ও অঙ্গসহযোগী সংহঠনসহ সকল নেতাকর্মীদের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।

এক প্রেস বিবৃতিতে তূণমূল নেতাকর্মীর আস্থার প্রতীক তথা চাঁদপুর বিএনপির প্রাণ পুরুষ কাজী মোহাম্মদ ইব্রাহীম জুয়েল সকল জাতীয়তাবাদী রাজনৈতিক দলের নেতা কর্মী এবং আপামর জনগণকে শুভেচ্ছার পাশাপাশি আগামি দিনের গণতন্ত্র মুক্তি আন্দোলনে রাজপথে থাকার দূঢ় প্রত্যয় নিয়ে এগিয়ে আসার অনুরোধ জানান।

বিবৃতিতে ইব্রাহীম জুয়েল বলেন, ‘বাংলাদেশকে নেতৃত্বশুন্য করার চক্রান্তের অংশ হিসেবে তারেক রহমানসহ জিয়া পরিবারের ওপর অত্যাচার নির্যাতনের খড়গ চালানো হচ্ছে। বাংলাদেশের জাতীয়বাদী শক্তির আগামি দিনের আশা ভরসা হচ্ছেন তারেক রহমান। তার নেতৃত্বেই এগিয়ে যাবে বাংলাদেশ কাংখিত গন্তব্যে। এজন্য চক্রান্তকারীরা জিয়া পরিবারের বিরুদ্ধে জেল জুলুম হুলিয়াসহ অপপ্রচার চালাচ্ছে। আওয়ামী অপপ্রচার গোয়েবলসীয় মিথ্যাচারকেও হার মানিয়েছে। কিন্তু এসব করে লাভ হবে না। বাংলাদেশের ১৫ কোটি মানুষের নেতা হিসেবে বীরের বেশে দেশে ফিরবেন তারেক রহমান।’

‘অত্যাচার নির্যাতন করে তারেক রহমানের জনপ্রিয়তাকে ঢেকে রাখা যাবেনা।’

: :আপডেট, বাংলাদেশ সময় ৬:১০ এএম, ৭ মার্চ ২০১৬, মঙ্গলবার
ডিএইচ

Leave a Reply