Home / চাঁদপুর / চাঁদপুর জেলা তাঁতী লীগের জাতীয় শোক দিবস পালিত
No Pic Chandpur Times
এ সংবাদের সংশ্লিষ্ট ছবি প্রকাশ হয়নি।

চাঁদপুর জেলা তাঁতী লীগের জাতীয় শোক দিবস পালিত

বাংলাদেশ আওয়ামী তাঁতী লীগ চাঁদপুর জেলা শাখার আয়োজনে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদত বার্ষিকী ও জাতিয় শোক দিবস মঙ্গলবার (১৫ আগস্ট) বিকেলে শহরের পুরাণবাজার সংগঠনের অস্থায়ী কার্যালয়ে আলোচনা সভা, দোয়া মিলাদ ও খাবার বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

এতে সভাপতির বক্তব্যে রাখেন জেলা তাঁতী লীগের সাধারণ সম্পাদক নুর মোহাম্মদ পাটওয়ারী।

তিনি বলেন, জাতির জনক বঙ্গবন্ধু একটি আদর্শের নাম। তিনি আমাদের স্বাধীনতা এনে দিয়েছেন বলেই আজকে আমরা বিশ্বে মাথা উঁচু করে বাঁচতে পারছি। অথচ এদেশের কিছু কুলাঙ্গার- স্বাধীনতার পরাজিত শক্তিরা ১৫ আগস্ট হাজার বছরের এই শ্রেস্ট বাঙালির জাতির জনককে স্ব-পরিবারে নির্মমভাবে হত্যা করেছে।

তিনি আরো বলেন, আজকে বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে। শেখ হাসিনার হাতকে শক্তিশালি করতে হলে আমাদের সকলকে ঐক্যবদ্ধ থাকতে হবে।

জেলা তাঁতী লীগের সাংগঠনিক সম্পাদক মোখলেছ মল্লিকের পরিচালনায় এসময় বক্তব্য রাখেন জেলা তাঁতী লীগের সহ-সভাপতি আ. হান্নান মজুমদার, যুগ্ম সম্পাদক গাজী ওয়াসিম, সহ-সাংগঠনিক সম্পাদক নাছির গাজী, সদর থানা তাঁতী লীগের সভাপতি হেলাল বেপারী, সাধারণ সম্পাদক আল-আমিন বেপারী, পৌর তাঁতী লীগের সহ-সভাপতি আমির খান, কালু পাটওয়ারী, সাধারণ সম্পাদক আলমগীর শেখ, যুগ্ম সম্পাদক রজিম স্বর্ণকার, সাংগঠনিক সম্পাদক ছাদ্দাম মল্লিক, তাঁতী লীগ নেতা রহমান দিদার ও বাবুল তালুকদার প্রমুখ।

শেষে মিলাদ ও দোয়া পরিচালনা করেন জেলা তাঁতী লীগের সহ-সভাপতি মাওলানা মো. হাসান।

এসময় জেলা, সদর উপজেলা ও পৌর তাঁতীলীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

আশিক বিন রহিম
: আপডেট, বাংলাদেশ ১০ : ৩২ পিএম, ১৫ আগস্ট ২০১৭, মঙ্গলবার
এইউ

Leave a Reply