Home / বিশেষ সংবাদ / তসলিমা নিজেই প্রকাশ করলেন তার অশ্লীল ভিডিও
তসলিমা নিজেই প্রকাশ করলেন তার অশ্লীল ভিডিও

তসলিমা নিজেই প্রকাশ করলেন তার অশ্লীল ভিডিও

বিতর্কিত লেখিকা তসলিমা নাসরিনের সেক্স নিয়ে বিতর্কের ঝড় থামছেই না। কলকাতার বিতর্কিত নির্মাতা সুশান্ত বসু তসলিমার সেক্সসিম্বল গল্প ও উপন্যাসের ওপর ভিত্তি করে একটি টেলিভিশন সিরিয়াল নির্মাণ করতে যাচ্ছেন।
এ প্রসঙ্গে সুশান্ত বসু বলছেন, ‘অন্য চ্যানেলের পালের হাওয়া কাড়তে পারব কি না জানি না। তবে আকাশ-৮ চ্যানেলকে একটি নতুন প্ল্যাটফর্ম দেয়ার জন্য পরিচালক হিসেবে আমাকে চ্যালেঞ্জ তো নিতেই হবে, দেখা যাক কী হয়।’ এ প্রসঙ্গে কলকাতার উঠতি লেখক অমিয় ঘোষের ভাষায়, “তসলিমা সেক্সকে যেভাবে খোলামেলাভাবে তার গল্পে ও উপন্যাসে উপস্থাপন করেছেন, তসলিমা লজ্জা না পেলেও পাঠকরা পড়ে লজ্জিত না হয়ে পারে না। এ প্রসংগে তিনি তসলিমা নাসরিনের ‘আমার মেয়ে বেলা’ বইটির ৪২নং পৃষ্ঠার একটি অংশ তুলে ধরেন:

“শরাফ মামা তার শরীর কে হাসতে হাসতে আমার ওপরে ধপাশ করে ফেলে আবার টেনে নামান আমার হাফ প্যান্ট। আর নিজের হাফ প্যান্ট খুলে তার নুনু ঠেশে ধরেন আমার গায়ে। বুকে চাপ লেগে আমার শ্বাস আটকে থাকে। ঠেলে তাকে সরাতে চেষ্টা করি আর চেঁচিয়ে বলি- এইটা কি কর, সর শরাফ মামা সর। গায়ের সব শক্তি দিয়ে ঠেলে তাকে এক চুল সরাতে পারি না। -মজার জিনিস দেখাইতে চাইছিলাম, এইডাই মজার জিনিস। শরাফ মামা হাসেন আর সামনের পাটির দাঁতে কামড়ে রাখেন তার নিজের ঠোঁট।

-এইটারে কি কয় জানোস, …..। দুনিয়ার সবাই …. করে। তোর মা বাপ করে, আমার মা বাপ করে। শরাফ মামা তার … ঠেলতে থাকেন বিষম জোরে। আমার বিচ্ছিরি লাগে। শরমে চোখ ঢেকে রাখি দু হাতে!” অমিয় ঘোষ বলেন, যে কোনো লেখকই পাঠকের কাছে এভাবে তার জীবনের গল্প তুলে ধরতে পারেন না। যিনি পারেন তাকে আর যাই হোক সুস্থ মতিস্কের মানুষ বলা যায় না। তিনি আরো অভিযোগ করেন, “সুশান্ত বাবু তসলিমা নাসরিনের সেক্স নিয়ে মিডিয়া জগতে আবার বিতর্কের ঝড় তুলবেন।” ভিডিওতে দেখুন তসলিমা নাসরিনের শোনো মেয়ে সেক্স…

আমি দৈহিক সম্পর্ক গড়ে তোলার জন্য নেশাগ্রস্ত হয়ে পড়ি: সাক্ষাতকারে তসলিমা (ভিডিও সহ) – সাক্ষাতকারটি পড়তে ক্লিক করুন