Home / সারাদেশ / ঢাকা দক্ষিণ সিটির তিন ওয়ার্ডের ৪ কেন্দ্রে পুনঃভোট
ঢাকা দক্ষিণ সিটির তিন ওয়ার্ডের ৪ কেন্দ্রে পুনঃভোট

ঢাকা দক্ষিণ সিটির তিন ওয়ার্ডের ৪ কেন্দ্রে পুনঃভোট

‎Sunday, ‎10 ‎May, ‎2015  11:11:31 PM

স্টাফ করেসপন্ডেন্ট, ঢাকা :

সহিংসতার কারণে স্থগিত ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের তিন ওয়ার্ডের চারটি কেন্দ্রের ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে সোমবার । ওইদিন সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত বিরতিহীনভাবে ভোট গ্রহণ চলবে।

কেন্দ্রগুলো হলো ৮ নম্বর ওয়ার্ডের ১৫১ নম্বর কমলাপুর শেরেবাংলা রেলওয়ে উচ্চ বিদ্যালয় কেন্দ্র (দক্ষিণ কমলাপুর মূল ভবন, কেন্দ্র-১), ৩৪ নম্বর ওয়ার্ডের ৫৬৫ সুরিটোলা মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্র ও ১৩৫ শহীদ সৈয়দ নজরুল ইসলাম সরণি কেন্দ্র (নর্থ সাউথ রোড, ঢাকা পুরুষ-মহিলা, কেন্দ্র – ২ ৩য় ও ৪র্থ তলা) ও ৫৩ নম্বর ওয়ার্ডের ৮০৭ জুরাইন আশরাফ মাস্টার আদর্শ উচ্চ বিদ্যালয় কেন্দ্র (শ্যামপুর, ঢাকা ২য় তলা রুম নম্বর ২০১-২০৫ ও মহিলা ভোটার-১, কেন্দ্র-৩)।

নির্বাচন কমিশনের (ইসি) সহকারী সচিব রাজীব আহসান রবিবার সাংবাদিকদের বলেন, স্থগিত কেন্দ্রগুলোতে পুনঃ ভোট গ্রহণে কঠোর নিরাপত্তা ব্যবস্থা নেওয়া হয়েছে। প্রতিটি কেন্দ্রে ৩০ জন করে পুলিশ ও আনসার সদস্য মোতায়েন করা হয়েছে।

এ ছাড়াও পুলিশের তিনটি মোবাইল টিম ও র‌্যাবের তিনটি মোবাইল টিম মাঠে থাকবে। কোনো ধরনের অনিয়ম হলেই তারা তাৎক্ষণিকভাবে ব্যবস্থা নেবেন।

প্রঙ্গগত, ২৮ এপ্রিল ঢাকা উত্তর-দক্ষিণ ও চট্টগ্রাম সিটি করপোরেশন নির্বাচনে একযোগে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। ওইদিন ঢাকা দক্ষিণের তিন ওয়ার্ডের চারটি কেন্দ্রে সহিংসতার ঘটনা ঘটলে ভোট গ্রহণ স্থগিত করে নির্বাচন কমিশন।

চাঁদপুর টাইমস- এএস/ডিএইচ-২০১৫ইং।