Home / উপজেলা সংবাদ / কচুয়া / কচুয়ার কৃতি সন্তান ড. হেলাল আর নেই
কচুয়ার কৃতি সন্তান ড. হেলাল আর নেই

কচুয়ার কৃতি সন্তান ড. হেলাল আর নেই

সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ড. মহীউদ্দীন খান আলমগীর এমপির ছোট ভাই, ঢাকা বিশ্ববিদ্যালয়ের নৃবিজ্ঞান বিভাগের প্রাক্তন অধ্যাপক লেখক, গবেষক ও কচুয়ার রহিমানগর শেখ মুজিবুর রহমান ডিগ্রি কলেজ গভর্নিং বডির সভাপতি ড. হেলাল উদ্দিন খান শামছুল আরেফিন আর বেঁচে নেই (ইন্না… রাজিউন)।

তিনি শনিবার ( ২৪ ডিসেম্বর) সন্ধ্যা ৫ টা ৩৫ মিনিটে ঢাকার লালমাটিয়া নিজ বাস ভবনে হৃদক্রিয়া বন্ধ হয়ে মৃত্যু বরণ করেন। মৃত্যু কালে তাঁর বয়স হয়েছিল ৭০ বছর।

তিনি একমাত্র ছেলে আনন ও মেয়ে মুনিয়া, বড় ভাই একুশে পদক প্রাপ্ত ড. বোরহান উদ্দিন খান জাহাঙ্গীর, ড. মহীউদ্দীন খান আলমগীর এমপি ও ড. লিলুফার বেগমসহ বহু আত্মীয় স্বজন ও গুনগ্রাহি রেখে গেছেন।

মরহুমের পারিবারিক সূত্রে জানাগেছে, ড. হেলাল উদ্দিন খান শামছুল আরেফিনের মরদেহ রোববার(২৫ ডিসেম্বর) বাদ যোহর ঢাকা বিশ্ববিদ্যালয়ে জানাজা শেষে মরহুমের লাশ বনানী কবরস্থানে দাফন করা হবে।

এদিকে মরহুম ড. হেলাল উদ্দিন খান শামছুল আরেফিনের মৃত্যুতে কচুয়া জুড়ে শোকের ছায়া নেমে আসে।

ড. মহীউদ্দীন খান আলমগীর এমপি শোক :

ঢাকা বিশ্ববিদ্যালয়ের নৃবিজ্ঞান বিভাগের প্রাক্তন অধ্যাপক লেখক, গবেষক ও কচুয়ার রহিমানগর শেখ মুজিবুর রহমান ডিগ্রি কলেজ গভর্নিং বডির সভাপতি ড. হেলাল উদ্দিন খান শামছুল আরেফিনের মৃত্যুতে সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ড. মহীউদ্দীন খান আলমগীর এমপি গভীর শোক ও সমবেদনা জানিয়েছেন।

এক শোক বার্তায় তিনি ড. হেলাল উদ্দিন খান শামছুল আরেফিনের বিদেহী আত্মার শান্তি ও জান্নাত কামনা করেন।

ড. হেলাল উদ্দিন খান শামছুল আরেফিনের মৃত্যুর খবর পেয়ে তাৎক্ষনিক কচুয়া উপজেলা ছাত্রলীগের পক্ষে মাহাবুবে রাব্বানি মানিকের নেতৃত্বে উপজেলা আওয়ামীলীগের কার্যালয়ে এক মিনিট নীরবতা পালন এবং তাঁর বিদেহী আত্মার মাগফিরাত কামনা করা হয়।

প্রতিবেদক- জিসান আহমেদ নান্নু,কচুয়া।। আপডটে, বাংলাদশে সময় ১১ : ১১ পিএম, ২৪ ডিসেম্বর ২০১৬ শনিবার
এইউ

Leave a Reply