Home / আন্তর্জাতিক / প্রবাস / ড: মাহমুদ হাসানের মৃত্যুতে মালয়েশিয়ায় দোয়া মাহফিল
ড: মাহমুদ হাসানের মৃত্যুতে মালয়েশিয়ায় দোয়া মাহফিল

ড: মাহমুদ হাসানের মৃত্যুতে মালয়েশিয়ায় দোয়া মাহফিল

মালয়েশিয়ায় ড: মাহমুদ হাসানের মৃত্যুতে রবিবার (২ এপ্রিল) বাদ মাগরিব তিতিওয়াংসা সুরাউ বায়তুল মোকাররামে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

মালয়েশিয়া আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সভাপতি ও কমিউনিটি নেতা মাহমুদ হাসানের মৃত্যুতে মালয়েশিয়া আওয়ামী লীগ প্রস্তাবিত কমিটির উদ্যোগে তার রুহের মাগফেরাত কামনায় এ দোয়া মাহফিল অনুষ্টিত হয়।

দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন, আওয়ামী লীগের সাবেক আহবায়ক সোহরা ওয়ার্দি হোসেন সোহরাব, মালয়েশিয়া আওয়ামী লীগের প্রস্তাবিত কমিটির সভাপতি মকবুল হোসেন মুকুল, সাধারন সম্পাদক কামরুজ্জামান কামাল, সাংগঠনিক সম্পাদক মনিরুজ্জামান মনির, বিএনপি নেতা তালহা মাহমুদ, জাতীয় পার্টির সভাপতি এস এম রহমান পারভেজ, শাখাওয়াত হক জোসেফ, শ্রমিক লীগের সভাপতি নাজমুল ইসলাম বাবুল, সিনিয়র সহ সভাপতি শাহ আলম হাওলাদার, সেচ্ছাসেবক লীগের ভার প্রাপ্ত সভাপতি জালাল উদ্দিন সেলিম সহ মালয়েশিয়া আওয়ামী লীগের সহযোগি সংগঠনের সকল নেতৃবৃন্দ।

আলোচনা সভায় ড: মাহমুদ হাসানের অকাল মৃত্যুতে তার আত্মার মাগফেরাত কামনা ও শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে মোনাজাত করা হয়। মোনাজাত পরিচালনা করেন, হাফিজ মাওলানা মহিউদ্দিন।

শনিবার রাতে হৃদরোগে আক্রান্ত হয়ে চট্টগ্রামের একটি ক্লিনিকে চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের সাবেক নেতা ও মালয়েশিয়া আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সভাপতি ড: মাহমুদ হাসান (৬২) মারা যান।

প্রতিবেদক- বশির আহমেদ ফারুক, মালয়েশিয়া
আপডেট, বাংলাদেশ সময় ১:২০ এএম, ৪ এপ্রিল ২০১৭, মঙ্গলবার
ডিএইচ

Leave a Reply