Home / উপজেলা সংবাদ / মতলব দক্ষিণ / ড. জালালের সাথে বিএনপি ও অঙ্গসংগঠনের ইফতার
Motlob Dokkhin
প্রতীকী

ড. জালালের সাথে বিএনপি ও অঙ্গসংগঠনের ইফতার

বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য আলহাজ্ব ড. মো জালাল উদ্দিনের সাথে মতলব দক্ষিণের বিএনপি যুবদল ও ছাত্রদলের নেতৃবৃন্দের মতবিনিময় ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়। সোমবার (১২ জুন) ঢাকা রিফা কনভেশন সেন্টারের মতলব দক্ষিণ উপজেলা ও পৌর বিএনপি এবং উপজেলা ও পৌর যুবদলের নবগঠিত কমিটির নেতৃবৃন্দের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা বিএনপির সভাপতি এমদাদ হোসেন খানের সভাপতিত্বে ও জেলা বিএনপির সদস্য মতলব পৌরসভার সাবেক মেয়র এনামুল হক বাদলের উপস্থাপনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য আলহাজ্ব ড. মোঃ জালাল উদ্দিন।

তিনি বক্তব্যে বলেন অবৈধভাবে ক্ষমতায় থাকা আওয়ামীলীগ সরকারকে হঠাতে সকল অন্দোলন সংগ্রামে মতলবের বিএনপি, যুবদল ও ছাত্রদল গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে বলে আমার দৃঢ় বিশ্বাস। এক্ষেত্রে মামলা, হামলাকে তোয়াক্কা না করে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে দলের স্বার্থে কাজ করতে হবে। দলকে যারা ভালবাসে এবং দলের জন্য দু’দিনে এগিয়ে আসবে তারা দলের সু-সময়ে সঠিক মূল্যয়িত হবে।

মতবিনিময় সভায় বক্তব্য রাখেন মতলব পৌর বিএনপির সভাপতি শোয়েব আহম্মেদ সরকার।

শুরুতে ড. মোঃ জালাল উদ্দিনকে যুবদল, ছাত্রদলের নবগঠিত কমিটির নেতৃবৃন্দ ফুলেল শুভেচ্ছা জানান।

এ সময় আরো উপস্থিত ছিলেন মতলব দক্ষিণ উপজেলা বিএনপির সহ-সভাপতি মোঃ সফিকুল ইসলাম সাগর, মতলব পৌর বিএনপির সভাপতি শোয়েব আহম্মেদ, সাধারণ সম্পাদক ডাঃ শোয়েব আহম্মেদ, সহ-সভাপতি মোঃ জাকির হোসেন, অলি উল্লাহ্য ঢালী, সাংগঠনিক সম্পাদক মোঃ মজিবুর রহমান, উপজেলা বিএনপির যুগ্ম সম্পাদক আমির খসরু, দপ্তর সম্পাদক মিরান হোসেন মিয়াজী, নায়েরগাঁও দক্ষিণ ইউনিয়ন বিএনপির সভাপতি আলহাজ্ব আব্দুল মজিদ তালুকদার, ১নং ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক মনির হোসেন বেপারী, উপজেলা যুবদলের সভাপতি মোজাহিদুল ইসলাম কিরন, পৌর যুবদলের সভাপতি মজিবুর রহমান সরকার, উপজেলা যুবদলের সাধারণ সম্পাদক মোঃ জহির হোসেন, সাংগঠনিক সম্পাদক মাজহারুল ইসলাম মিঠু তালুকদার পৌর যুবদলের সহ-সভাপতি শফিক মল্লিক, রেহান সরকার, সাধারণ সম্পাদক কামাল উদ্দিন বিপ্লব, যুবদল নেতা আবু তাহের মিয়াজী, উপজেলা শ্রমিকদলের সভাপতি বাবুল ফরাজী, পৌর শ্রমিক দলের সভাপতি মনির ফরাজী, সাধারণ সম্পাদক কবির হোসেন, উপজেলা ছাত্রদলের সভাপতি জিসান আহম্মেদ, সাধারণ সম্পাদক শাহজাহান মিজি, পৌর ছাত্রদলের সভাপতি রবিন সরকার, সাধারণ সম্পাদক ইদ্রিস সরকার মুন্না

প্রতিবেদক- মাহফুজ মল্লিক
: আপডেট, বাংলাদেশ সম ১১: ০০ পিএম, ১৩ জুন ২০১৭, মোঙ্গলবার
ডিএইচ

Leave a Reply