Home / খেলাধুলা / ট্রাইবেকারে ভাই ভাই ক্লাবের জয়
football-najirpara-stadium
ফাইল ছবি

ট্রাইবেকারে ভাই ভাই ক্লাবের জয়

ক্রীড়া মাস হিসেবে চাঁদপুর স্টেডিয়ামে ক্লাব কাপ ফুটবল টুর্নামেন্টের পঞ্চম দিনের কোয়াটার ফাইনাল খেলায় অংশগ্রহন করে ভাই ভাই ক্লাব বনাম চাঁদপুর ক্রীকেট একাডেমি।

খেলায় হাড্ডাহাড্ডি লড়াইয়ে ১-১ গোলে সমতা থাকে দু’দলের। চরম উত্তেজনায় দু’দলের এক এক গোলের পর কেউ আর গোল করতে সক্ষম হয়নি।

প্রথামার্ধে খেলার ২২ মিনিটের মাথায় প্রথাম গোলটি করেন ক্রীকেট একাডেমির ৬ নম্বর জার্সি পরিহিত খেলোয়ার শিশির। তার দারুন কিকে গোল করে দলকে আরো শক্তিশাশি করে তোলে।

প্রথমার্ধের খেলায় ক্রিকেট একাডেমি খুব মজবুত দল হিসেবে পরিচয় দিয়েছে কিন্তু এই অর্ধের কোন খেলোয়ার আর গোল করতে পারেনি।

দ্বিতীয়ার্ধের খেলার শুরুর ১০ মিনিটের মাথায় ভাই ভাই ক্লাবের ৭ নম্বর জার্সি পরিহিত খেলোয়ার সাইফুল দারুন সুযোগ পেয়ে গোল করতে সক্ষম হয়। ততক্ষণে দু’দলের গোলের পরিমান সমান। আবার দু’দলই এখন তুমুল লড়াই করছে গোল করতে।

শেষ সময়ে দুই দলই সুযোগ পেয়েছে গোল করার কিন্তু কোন খেলোয়াড় সক্ষম হয়নি। শেষে রেফারির বাশিতে দু’দল মুখোমুখি হয় ট্রাইবেকারে।

পরে ট্রাইবেকারে দু’দলের খেলোয়াড় প্রথম ৫টির সবক’টি গোল করতে সক্ষম হয়। খেলার উত্তেজনা আরো বেড়ে যায়। এরপর একটি করে সুযোগ পেয়েও দু’দলেই খেলোয়াড়ই গোল করে।

শেষে সময়ে ক্রিকেট একাডেমির ৪ নম্বর জার্সি পরিহিত খেলোয়র সাকিলের গোল কিক মিসে দলকে পরাজয়ের দিকে ঠেলে দেয়। উত্তেজনার মধ্যে ভাই ভাই ক্লাবের ১৪ নম্বার জার্সি পরিহিত খেলোয়ার আলআমিনের টার্গেট কিকে ৭-৬ গোলে সেমি ফাইনালে উঠে ভাই ভাই ক্লাব।

মাঠে ভালো খেলেও পরাজয় মেনে মাঠ ছাড়তে হয় ক্রিকেট একাডেমির।

: আপডেট, বাংলাদেশ সময় ১০:০০ পিএম, ১৯ নভেম্বর ২০১৬, শনিবার
ডিএইচ

ট্রাইবেকারে ভাই ভাই ক্লাবের জয়

About The Author

প্রতিবেদক- শরীফুল ইসলাম

Leave a Reply