Home / আন্তর্জাতিক / চলছে ভোটযুদ্ধ : ট্রাম্পের নির্বাচন কৌশলী ভোট দিলেন হিলারীকে
USA

চলছে ভোটযুদ্ধ : ট্রাম্পের নির্বাচন কৌশলী ভোট দিলেন হিলারীকে

ভোটের দিন বদলে গেছে পুরো পরিস্থিতি! এতো দিন যিনি কাজ করেছেন ডোনাল্ড ট্রাম্পের হয়ে তিনিই এখন ভোট দিয়ে বসলেন ট্রাম্পের বিরুদ্ধে।

রিপাবলিকান পার্টির নির্বাচনী কৌশল নির্ধারক এনা নাভারো ভোট দিয়েছেন ডেমোক্রেটিক পার্টির হিলারি ক্লিনটনকে। শুধু ভোট নয়, সরাসরি সংবাদমাধ্যমে সাক্ষাৎকার দিয়েই বিষয়টি জানিয়ে দিলেন তিনি।

মঙ্গলবার (০৮ নভেম্বর) ভোট দিয়ে তিনি বলেন, আমি হিলারিকে ভোট দিয়েছি। এটা আমার নিজস্ব প্রকাশ। ব্যক্তি স্বাধীনভাবেই ডোনাল্ড ট্রাম্পের বিপক্ষে ভোট দিলাম; যাতে আমি বেশ খুশি ও উদ্যাম পাচ্ছি। আমি এটা করেছি কারণ এটা হলো আমার ডিউটি এবং দেশের প্রতি ভালোবাসা।

নিজেকে একজন অভিবাসী জানিয়ে তিনি বলেন, ট্রাম্প তার নির্বাচনী প্রচারে যেভাবে অভিবাসীদের সম্পর্কে বলেছেন, এটি অতি খারাপ হয়েছে। তিনি অভিবাসীদের সন্ত্রাসী, ধর্ষক এবং খুনি বলে আখ্যা দিয়েছেন। এছাড়া ট্রাম্প কখনোই স্বীকার করেননি অভিবাসীদের অবদান যুক্তরাষ্ট্রের উন্নয়নে কতটুকু।

এনা আরও বলেন, আমি ট্রাম্পকে ভোট দিলাম না, কারণ আমি একজন হিস্পানিক। এছাড়া সর্বদা বিশ্বাস করি মত প্রকাশ ও গণমাধ্যমের স্বাধীনতায়, যা ট্রাম্পের মতো ব্যক্তি এলে কখনোই বজায় থাকবে না বলেও খুব ভালো করে জানি।

এনা নাভারো যুক্তরাষ্ট্রের ৪৫তম এই নির্বাচনে প্রত্যেক দেশ প্রেমিক নাগরিককে ট্রাম্প প্রতিরোধের আহ্বান জানান।

নিউজ ডেস্ক : আপডেট, বাংলাদেশ সময় ১:০০ এএম, ৯ নভেম্বর ২০১৬, বুধবার
ডিএইচ

Leave a Reply