Home / খেলাধুলা / টাইগারদের বিজয়ে ফেসবুকে ঝড়
টাইগারদের বিজয়ে ফেসবুকে ঝড়
ফাইল ছবি :চাঁদপুর টাইমস

টাইগারদের বিজয়ে ফেসবুকে ঝড়

নিউজিল্যান্ডকে ৫ উইকেটে হারিয়ে এই প্রথম বাংলাদেশ ওয়ানডে ইতিহাসে ছয় নম্বরে উঠে এল। পেছনে পড়ে রইল শ্রীলঙ্কা, পাকিস্তান, ওয়েস্ট ইন্ডিজ ও জিম্বাবুয়ে।

চ্যাম্পিয়ন্স ট্রফির আগে মাশরাফি বিন মুর্তজার দলের এই জয় আরো অনেক বেশি আত্মবিশ্বাস জোগাবে। সবচেয়ে বড় কথা, ২০১৯ সালের বিশ্বকাপে সরাসরি খেলা নিশ্চিত হলো বাংলাদেশের। লাভ ইউ টাইগার্স।

টাইগারদের এই অবিস্মরণীয় বিজয়ে ঝড় উঠেছে ফেসবুকে। ক্রিকেট প্রেমী ও প্রধানমন্ত্রী পুত্র তার Sajeeb Wazed Joy পেইজে উল্লেখ করেছেন- ঐতিহাসিক জয়ে অভিনন্দন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলকে। বিদেশের মাটিতে প্রথম বারের মত শক্তিধর নিউজিল্যান্ডকে ৫ ইউকেটে হারিয়ে র‍্যাংকিয়ে ৬ এ বাংলাদেশ।

সাংবাদিক Ahmed Jewel তার স্ট্যাটাসে প্রতিক্রিয়া দিয়েছেন, বাংলাদেশ জিতে গেছে মামু… টাইগাররা এখন ৬ নম্বরে…

সাংবাদিক Md. Anwar Hossain লিখেছেন, প্রিয় ম্যাশ! প্রিয় ক্রিকেট! তোমরা জিতলে হেসে ওঠে বাংলাদেশ! নানা সঙ্কটের এ দেশে বড্ড আনন্দ বয়ে আনো তোমরা! ২ প্যাকেট স্যালাইন গুলিয়ে খেয়ে আনন্দে এ গরমে একটু নাচবো! গায়ে বিন্দু বিন্দু ঘামের মত ঝড়ুক আনন্দ!

উন্নয়নকর্মী Sharmin Mitu লিখেছেন, জয় পাওয়াটা এখন স্বাভাবিক ব্যাপার, তারপরও ভাল লাগে….অভিনন্দন টাইগারস্!!!!

অভিনেতা Rubol Lodi লিখেছেন, নতুন ইতিহাস। শুভেচ্ছা বাংলাদেশ ক্রিকেট দল। হৃদয় নিংড়ানো ভালবাসা তোমাদের জন্য।

সাংবাদিক Rafiqul Islam Rony লিখেছেন, নিউ‌জিল্যা‌ন্ডের বিপ‌ক্ষে প্রথম জয় এবং প্রথমবা‌রের মত আইসিসি টি টুয়েন্টি র‍্যাংকিং এ বাংলাদেশ ছয়। অভিনন্দন বাংলা‌দেশ ক্রি‌কেট টিমকে। জয় বাংলা বাংলার জয়।

সাংবাদিক নেতা ফাইজার চৌধুরী উৎফুল্ল হয়ে লিখেছেন, বাংলাদেশ….বাংলাদেশ, এখন ছয় নম্বরে।

চট্টগ্রামের সাংবাদিক আলম দিদার feeling happy দিয়ে পোস্ট করেছেন ম্যাশের ছবি। লিখেছেন, অভিনন্দন প্রিয় ম্যাশ ও তোমার দলকে! এই প্রথমবারের মত নিউজিল্যান্ডকে বিদেশের মাটিতে পরাজিত করার মাধ্যমে ওয়ান ডে ইতিহাসে বাংলাদেশ ranking এ ৬ নম্বরে উঠলো। পাশাপাশি ২০১৯ সালে সরাসরি বিশ্বকাপে অংশ নেয়ারও যোগ্যতা অর্জন করলো প্রিয় বাংলাদেশ!

বিদ্র: ছবিটি পুরানো এটিও বাংলাদেশের কোনও স্মরণীয় বিজয়ের পর তোলা হয়েছিল!

বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী Muhammad Alif প্রতিক্রিয়া দিয়েছেন feeling proud হিসেবে। লিখেছেন, সাবাস টাইগার্স, তোমরা জিতলে জিতে যাই আমরা.

নিউজ ডেস্ক
আপডেট, বাংলাদেশ সময় ১১ : ২১ এএম, ২৫ মে ২০১৭, বৃহস্পতিবার
এইউ

Leave a Reply