Home / চাঁদপুর / জেলা প্রশাসকের সাথে চাঁদপুর টাইমস পরিবারের শুভেচ্ছা বিনিময়
জেলা প্রশাসকের সাথে চাঁদপুর টাইমস পরিবারের শুভেচ্ছা বিনিময়

জেলা প্রশাসকের সাথে চাঁদপুর টাইমস পরিবারের শুভেচ্ছা বিনিময়

স্টাফ করেসপন্ডেন্ট :

চাঁদপুরের জেলা প্রশাসক মো. ইসমাইল হোসেনের সাথে সৌজন্য সাক্ষাৎ ও শুভেচ্ছা বিনিময় করেছে ভিন্নধারার জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল ‘চাঁদপুর টাইমস’ পরিবার।

রোববার দুপুরে চাঁদপুর জেলা প্রশাসক কার্যালয়ে এ সৌজন্য সাক্ষাৎ ও শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠিত হয়।

শুভেচ্ছা বিনিময়কালে চাঁদপুরের জেলা প্রশাসক মো. ইসমাইল হোসেন বলেন, ‘চাঁদপুর টাইমস আমি মাঝে মাঝে দেখি ও পড়ি। বর্তমানে সকল জেলাশহর ভিত্তিক অনলাইন নিউজ পোর্টালের মধ্যে ‘চাঁদপুর টাইমস’ শীর্ষে রয়েছে জেনে তিনি বলেন, যে যেখানেই থাকেন, সত্যিকারভাবে পেশায় পরিশ্রমী হলে সফল হওয়া সম্ভব।’

জেলা প্রশাসক আরো বলেন, ‘আমি যে কোনো জায়গায় থাকি না কেনো, চাঁদপুর টাইমস দেখবো এবং পড়বো। তাছাড়া এটি তো এখন দেশ ও দেশের বাইরেও দেখা যায়।

এর আগে চাঁদপুর টাইমস পরিবারের পক্ষ থেকে চাঁদপুরের জেলা প্রশাসক মো. ইসমাইল হোসেনকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

শুভেচ্ছা বিনিময়কালে উপস্থিত ছিলেন চাঁদপুর টাইমসের প্রকাশক ও সম্পাদক কাজী মোহাম্মদ ইব্রাহীম জুয়েল, সম্পাদক মিজানুর রহমান রানা, প্রধান সম্পাদক মুসাদ্দেক আল আকিব, নির্বাহী সম্পাদক দেলোয়ার হোসাইন, চাঁদপুর টাইমস সম্পাদনা পরিষদের সদস্য আহমেদ শাহেদ, আশিক বিন রহিম, চাঁদপুর টাইমস পরিবারের সদস্য আনোয়ারুল হক, জিএম ফজলুর রহমান, নাছির উদ্দিন শুভ প্রমুখ।

এ সময় চাঁদপুর টাইমস পরিবারবর্গের উপস্থিতিতে তাৎক্ষণিক নিউজপোর্টালটি দেখে এর প্রশংসা করেন।

গত ১০ জুন বৃহস্পতিবার জনপ্রশাসন মন্ত্রণালয়ের এক প্রজ্ঞাপনে চাঁদপুরের জেলা প্রশাসক মো. ইসমাইল হোসেনকে উপসচিব হিসেবে পদোন্নতি দিয়ে বদলির নির্দেশনা আসে।

রোববার, ১৪ জুন ২০১৫ ০২:০০ অপরাহ্ন

চাঁদপুর টাইমস : প্রতিনিধি/ এমআরআর/২০১৫

চাঁদপুর টাইমসর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না