Home / উপজেলা সংবাদ / ফরিদগঞ্জ / ফরিদগঞ্জে সাংবাদিকদের সাথে জেলা তথ্য অফিসের প্রেস ব্রিফিং
ফরিদগঞ্জে সাংবাদিকদের সাথে জেলা তথ্য অফিসের প্রেস ব্রিফিং

ফরিদগঞ্জে সাংবাদিকদের সাথে জেলা তথ্য অফিসের প্রেস ব্রিফিং

চাঁদপুর ফরিদগঞ্জে বর্তমান সরকারের সাফল্য-অর্জন ও উন্নয়ন ভাবনা বিষয়ে জনগনকে অবহিত ও সম্পৃক্তকরনের প্রচার এবং উদ্বুদ্ধকরন কার্যক্রম টেকসই উন্নয়নের লক্ষসমূহ (এসডিজি) ভিসন-২০২১ এর লক্ষ্য অর্জনসমূহ উপলক্ষে সাংবাদিকদদের প্রেস ব্রিফিং করা হয়েছে। প্রেস ব্রিফিং এর সময় ইলেক্টনিক্স, প্রিন্ট ও স্থানীয় পত্রিকার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

জেলা তথ্য অফিসের উদ্যোগের বুধবার (১৪ নভেম্বর) সকালে উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে আয়োজিত উক্ত প্রেস বিফিং এ বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার মো. আলী আফরোজ। এসময় সরকারের গত ১০ বছরে চাঁদপুর জেলায় সংগঠিত উন্নয়ন কাজ সর্ম্পকে সাংবাদিকদের ব্রিফ করেন জেলা তথ্য কর্মকর্তা নূরুল আমিন।

সাংবদিকদের পক্ষে বক্তব্য রাখেন প্রেসক্লাবের সভাপতি মো. মহিউদ্দিন, সাধারণ সম্পাদক আতাউর রহমান সোহাগ, সাংবাদিক আলী হায়দার পাঠান টিপু প্রমুখ।

পরে জনপ্রতিনিধি, শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান ও বিভিন্ন দপ্তর প্রধানদের সাথে উল্লেখিত উন্নয়নের বিষয়ে তথ্য চিত্র প্রদর্শনীর পরম মতবিনিময় অনুষ্ঠিত হয়। এসময় বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আবু সাহেদ সরকার, উপজেলা নির্বাহী অফিসার, ভাইস চেয়ারম্যান ওয়াহিদুর রহমান রানা, জেলা তথ্য কর্মকর্তা প্রমুখ।

প্রেস বিজ্ঞপ্তি

Leave a Reply