Home / উপজেলা সংবাদ / ফরিদগঞ্জ / জেলা ছাত্রদল নেতার মুক্তির দাবিতে ফরিদগঞ্জে ছাত্রদলের বিক্ষোভ মিছিল
জেলা ছাত্রদল নেতার মুক্তিতে দাবিতে ফরিদগঞ্জে ছাত্রদলের মিছিল

জেলা ছাত্রদল নেতার মুক্তির দাবিতে ফরিদগঞ্জে ছাত্রদলের বিক্ষোভ মিছিল

কেন্দ্রিয় ছাত্রদলের সদস্য ও জেলা ছাত্রদলের সিনিয়র যুগ্ম-আহ্বায়ক মাসুদুর রহমান মাঝির মুক্তির দাবিতে জেলা ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক আ. মতিনের নেতৃতে সোমবার (১৮ অক্টোবর) বিকালে ফরিদগঞ্জে ছাত্রদলের নেতাকর্মীরা বিক্ষোভ মিছিল বের করে।

বিক্ষোভ মিছিলটি ফরিদগঞ্জ টিএন্ডটি মোড় থেকে শুরু হয়ে পৌর সদরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে বাসস্ট্যান্ডে সমাবেশে মিলিত হয়।

ফরিদগঞ্জ পৌর ও কলেজ ছাত্রদলের উদ্যোগে আয়োজিত বিক্ষোভ মিছিল ও সমাবেশে উপস্থিত ছিলেন পৌর ছাত্রদলের সদস্য সচিব মো. কামরুল ইসলাম, যুগ্ম আহ্বায়ক এমরান তালুকদার, মুক্তার মিয়াজী, আরিফ তফাদার, মশিউর রহমান টিপু, ফরিদগঞ্জ বঙ্গবন্ধু সরকারি ডিগ্রি কলেজ ছাত্রদলের সাধারণ সম্পাদক পারভেজ হোসেন রনি, ছাত্রদল নেতা সুমন, সাইফুল, জসিম, সোহেল, রুবেল, সাহাবুদ্দিন হাসান প্রমুখ।

উল্ল্যেখ আইনশৃঙ্খলা বাহিনীর কড়া নজরদারির মধ্যেও জেলা ছাত্রদলের এই নেতার মুক্তির দাবীতে ফরিদগঞ্জে শত শত ছাত্রদল নেতার উপস্থিতিতে বিশাল এই মিছলটি অনুষ্ঠিত হয়। সমাবেশে বক্তারা বলেন, অবিলম্বে কেন্দ্রিয় ছাত্রদলের সদস্য ও জেলা ছাত্রদলের সিনিয়র যুগ্ম-আহ্বায়ক মাসুদুর রহমান মাঝির বিরুদ্ধে দায়ের করা সকল মিথ্যা মামলা প্রত্যাহার করে তাকে জেল থেকে নিঃশর্ত মুক্তি দিতে হবে। তা না হ

ফরিদগঞ্জ থেকে আতাউর রহমান সোহাগ: আপডেট, বাংলাদেশ সময় ০৩:০০ এএম, ১৮ অক্টোবর ২০১৬, মঙ্গলবার
ডিএইচ

Leave a Reply