Home / চাঁদপুর / বঙ্গবন্ধুর শাহাদাত বার্ষিকীতে চাঁদপুর জেলা কৃষক লীগের আলোচনা সভা
বঙ্গবন্ধুর শাহাদাত বার্ষিকীতে চাঁদপুর জেলা কৃষক লীগের আলোচনা সভা

বঙ্গবন্ধুর শাহাদাত বার্ষিকীতে চাঁদপুর জেলা কৃষক লীগের আলোচনা সভা

জাতীয় শোক দিবস ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের ৪২ তম শাহাদাত বার্ষিকীতে চাঁদপুর জেলা কৃষক লীগের আয়োজনে শনিবার (১৯ আগস্ট) বিকেলে দলীয় কার্যালয়ে আলোচনা সভা, মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়েছে।

এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন চাঁদপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব আবু নঈম পাটওয়ারী দুলাল।

তিনি বলেন, কৃষকরা না থাকলে বাংলাদেশ আজ এত দূর এগিয়ে যেত না। বঙ্গবন্ধু বিষয়টা অনুধাবন করেছেন বলেই কৃষকলীগ সৃষ্টি করেছেন। বর্তমান সরকার কৃষকদের ভাগ্য উন্নয়নে নানা উদ্যোগ গ্রহণ করেছে। শেখ হাসিনা সরকার অর্থ সহায়তার পাশাপাশি বিভিন্ন ভাবে সহায়তা করছে। আওয়ামী লীগের জন্ম হয়েছে সৃষ্টির জন্য। আর বিএনপি-জামায়াতের জন্ম হয়েছে ধ্বংসের জন্য। যারা যে সংগঠনের যোগ্য, তারা সেই সংগঠন করবেন।

কৃষক লীগ নেতৃবৃন্দের উদ্দেশ্যে তিনি বলেন, ঘরে বসে রাজনীতি হয় না। জনগণের কাছে গিয়ে তাদের সমস্যার কথা জানুন। সেই সমস্যার কথা গুলো আবার আমাদেরকে জানান। আপনাদের কথাগুলো আমরা তুলে ধরব। কারণ যেখানে যা প্রয়োজন সেখানে সরকার তা দেওয়ার জন্য প্রস্তুত। সামনে জাতীয় সংসদ নির্বাচন। আমার নৌকার পক্ষে সকলে ঐক্যবদ্ধ হয়ে কাজ করব। যারা নৌকার বিরুদ্ধে যাবেন, তাদেরকে কঠিন জবাব দেওয়া হবে।

জেলা কৃষক লীগের আহ্বায়ক জয়নাল আবেদীন প্রধানের সভাপতিত্বে ও যুগ্ম আহ্বায়ক এবং বালিথুবা ইউপি চেয়ারম্যান হারুনুর রশিদের পরিচালনায় বক্তব্য রাখেন জেলা বঙ্গবন্ধু ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক ইফতেখারুল আলম মাসুম, জেলা কৃষকলীগের যুগ্ম আহ্বায়ক আ. হান্নান সবুজ, সদর থানা কৃষক লীগ আহ্বায়ক খাইরুল ইসলাম বিল্লাল, জেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ফেরদৌস মোরশেদ জুয়েল, সাবেক সাংগঠনিক সম্পাদক আতাউর রহমান পাটওয়ারী, ফরিদগঞ্জ উপজেলা কৃষকলীগের আহ্বায়ক জহিরুল ইসলাম, যুগ্ম আহ্বায়ক আবুল কালাম আজাদ, হাজীগঞ্জ উপজেলা কৃষক লীগের সভাপতি আরিফ মো. জহিরুল ইসলাম, সাধারণ সম্পাদক কবির হোসেন, সাংগঠনিক সম্পাদক আবু সুফিয়ান, শাহরাস্তি উপজেলা সভাপতি জয়নাল আবেদীন, সাধারণ সম্পাদক আমীর বাশার, মতলব দক্ষিণ উপজেলা কৃষক লীগের অর্থ সম্পাদক শামছু জ্জামান।

শেষে জাতির জনক শেখ মুজিবুর রহমানসহ সকল রুহের মাহফেরাত কামনা করে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন মাও. মোস্তাফিজুর রহমান চিশতী।

প্রতিবেদক : মাজহারুল ইসলাম অনিক
: আপডেট, বাংলাদেশ ১০ : ০০ পিএম, ১৯ আগস্ট ২০১৭, শনিবার
এইউ

Leave a Reply