Home / চাঁদপুর / ‘জুলাই মাসের মাঝামাঝিতে চাঁদপুরে সিজিএম ভবন উদ্বোধন’
‘জুলাই মাসের মাঝামাঝিতে চাঁদপুরে সিজিএম ভবন উদ্বোধন’
আইনমন্ত্রী আনিসুল হকের সাথে চাঁদপুর জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাডঃ বিনয় ভুষন মজুমদার ও সাধারন সম্পাদক অ্যাডঃ মুজিবুর রহমান ভুইয়া সহ অনন্য নেতৃবৃন্দ ।

‘জুলাই মাসের মাঝামাঝিতে চাঁদপুরে সিজিএম ভবন উদ্বোধন’

আইনমন্ত্রী আনিসুল হক এমপি বলেছেন, ‘আগামী জুলাই মাসের মাঝামাঝি সময়ে চাঁদপুরের সিজিএম ভবন উদ্ধোধন করা হবে । সহসাই আইনজীবী সমিতির বিভিন্ন সমস্যা সমাধান করা হবে । জজকোটের দোতালা থেকে ৩য় তলা করা হবে ।

বুধবার (২৬ এপিল) বুধবার দুপুরে ঢাকায় আইনমন্ত্রীর কক্ষে চাঁদপুর জেলা আইনজীবী সমতি নেতৃবৃন্দের সাথে তিনি এসব কথা বলেন ।

চাঁদপুর জেলা আইনজীবী সমিতির নেতৃবৃন্দের উদ্দেশ্যে আইনমন্ত্রী বলেন চাঁদপুর জজ কোট সহ আইনজীবী সমিতির বিভিন্ন সমস্যার কথা শুনেছি। আগামী ১১ মে আইনসচিব চাঁদপুরে স্ব শরীরে গিয়ে জজ কোর্ট ও আইনজীবী সমিতির বিভিন্ন সমস্য দেখে সেগুলো বাস্তবায়নের সিদ্বান্ত নেয়া হবে ।

এ সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামীলীগের ত্রাণ ও দুযোর্গ বিষয়ক সম্পাদক সুজিত রায় নন্দী, জেলা আওয়ামী লীগের সভাপতি ও চাঁদপুর পৌর মেয়র নাছির উদ্দিন আহামেদ, চাঁদপুর জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাডঃ বিনয় ভুষণ মজুমদার, সাধারণ সম্পাদক অ্যাড. মুজিবুর রহমান ভুইয়া, সিনিয়র আইনজীবী অ্যাড. মো. রুহল আমিন, জেলা আইনজীবী সিিমতির সিনিয়র সভাপতি অ্যাড. শহীদুল্লাহ কায়সার, জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি অ্যাডঃ জহিরুল ইসলাম, সমিতির সদস্য অ্যাডঃ ফরিদা ইয়াসমিন আলো, অ্যাডঃ রনজিত রায়সহ অন্যান্য আইনজীবীবৃন্দ।

করেসপন্ডেন্ট
আপডেট, বাংলাদেশ সময় ১: ৩০ এএম, ২৮ এপ্রিল ২০১৭, শুক্রবার
ডিএইচ

Leave a Reply