Home / উপজেলা সংবাদ / হাজীগঞ্জ / ‘মেজর জিয়ার আদর্শে বিএনপিকে সু-সংগঠিত করতে চাই’
মেজর জিয়ার আদর্শে বিএনপিকে সু-সংগঠিত করতে চাই

‘মেজর জিয়ার আদর্শে বিএনপিকে সু-সংগঠিত করতে চাই’

হাজীগঞ্জ-শাহরাস্তি নির্বাচনী এলাকায় সাবেক চার বারের এমপি এম এ মতিন বলেন, প্রতিহিংসার রাজনীতি করিনি মেজর জিয়ার আর্দশে এখনো বিএনপিকে সু-সংগঠিত করতে চাই। আজকে যারা বিএনপির নেতা দাবি করে দল চালাতে চান কখনো বিএনপিকে খাটো করে নিজ স্বার্থে রাজনীতি করবেন না।

মঙ্গলবার (১ আগস্ট) বিকালে হাজীগঞ্জ পূর্ব বাজার বিয়ে বাড়ি কমিউনিটি সেন্টারে বিএনপির নতুন সদস্য ফরম সংগ্রহ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, আমি কখনো নেতা হতে চাইনি কিন্তু অনেক ডাক পেয়েছি নেতৃত্বে আসার জন্য। আমার আদর্শ হাজীগঞ্জ-শাহারাস্তিতে অনেক নেতাকর্মী মাঠে রয়েছে। আমি চাই আগামী দিনে বিএনপিকে ক্ষমতায় আনতে ছাত্র, যুবসহ মহিলাদের নতুন সদস্য ফরমে অন্তভূক্ত করতে হবে। যদি বিএনপির কোন চায়া কমিটির লোক বিএনপির সদস্য সংগ্রহ ফরমে বাধাঁ দেয় তাহলে তাদের নাম সাথে সাথে আমাকে জানাবেন।

উপজেলা বিএনপির আহবায়ক ড. মো. আলমগীর কবির পাটওয়ারীর সভাপতিত্বে ও উপজেলা যুবদলের আহবায়ক নাজমুল আলম চৌধুরীর পরিচালনায় বক্তব্য রাখেন, উপজেলা বিএনপির যুগ্ম-আহবায়ক দিলদার হোসেন কিসলু, মাও. রফিকুল ইসলাম, পৌর বিএনপির যুগ্ম-আহবায়ক ছিদ্দিকুর রহমান, মনির হোসেন ভূঁইয়া, হাজী মিজানুর রহমান, উপজেলা যুবদলের যুগ্ম-আহবায়ক আকবর হোসেন মৃধা, পৌর যুবদলের আহবায়ক আব্দুল আউয়াল সর্দার, যুগ্ম-আহবায়ক বিল্লাল হোসেন পাটওয়ারী, হূমায়ন কবির, উপজেলা ছাত্রদলের আহবায়ক আবু রায়হান সোহেল, সদস্য সচিব জিসান আহম্মেদ সিদ্দিকী।

প্রতিবেদক : জহিরুল ইসলাম জয়
: আপডেট, বাংলাদেশ ১১ : ৫৫ পিএম, ১ আগস্ট ২০১৭, সোমবার
এইউ

Leave a Reply