Home / উপজেলা সংবাদ / চাঁদপুর সদর / জিলানী চিশতী উচ্চ বিদ্যালয়ে অভিভাবক সমাবেশ
জিলানী চিশতী উচ্চ বিদ্যালয়ে অভিভাবক সমাবেশ

জিলানী চিশতী উচ্চ বিদ্যালয়ে অভিভাবক সমাবেশ

চাঁদপুর সদরের শাহতলী জিলানী চিশতী উচ্চ বিদ্যালয়ে রোববার (২৫ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১১ টায় ছাত্র-শিক্ষক মিলনায়তনে ৮ম ও ১০ম শ্রেণির শিক্ষার্থী ও অভিভাবকদের নিয়ে শিক্ষার মানোন্নয়নে অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত হয় ।

বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি ও চাঁদপুর প্রেসক্লাব সাধারণ সম্পাদক সোহেল রুশদীর সভাপতিত্বে সহকারী শিক্ষক মো.মামুনুর রশিদের পরিচালনায় অনুষ্ঠিত সমাবেশে স্বাগত বক্তব্য রাখেন ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মো. সাহাদাৎ হোসেন ।

সমাবেশে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জিলানী চিশতী কলেজের অধ্যক্ষ মো. হারুন-অর-রশিদ, শিক্ষানুরাগী সদস্য ও উত্তর শাহতলী জোবাইদা বালিকা উচ্চ বিদ্যালয়ের সভাপতি মোশারফ হোসেন তালুকদার,অভিভাবক সদস্য মাওলানা আব্দুল হালিম গাজী,সিনিয়র শিক্ষিকা ফাহিমা জাহান,সহকারী শিক্ষক মো. রফিকুল ইসলাম তালুকদার,সহকারী শিক্ষক মোহাম্মদ আলী মিয়া,অভিভাবক সদস্য হালিমা বেগম,অভিভাবক মো.জাকির হোসেন গাজী,অভিভাবিকা নার্গিস আক্তার,অভিভাবিকা ফাতেমা বেগম,১০ম শ্রেণির শিক্ষার্থী মো. জাহিদ হাসান,৮ম শ্রেণির শিক্ষার্থী মো. হারুন-অর -রশিদ প্রমুখ ।

সমাবেশে বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি সোহেল রুশদী বলেন, ‘এ শিক্ষাপ্রতিষ্ঠানে নতুন একটি একাডেমিক ভবন নির্মাণ হয়েছে । অবকাঠামোর সমস্যা কিছুটা সমাধান হলেও ভালো রেজাল্ট নিয়ে এখন ভাবতে হবে।

এসএসসি ও জেএসসিতে ধারাবাহিকভাবে ভালো ফলাফল অর্জন করে আসছে।এ ধারা অব্যাহত রাখতে হবে এবং কাংখিত শিক্ষার্থীকে জিপিত্র-৫ পেতে হবে।এ জন্য এখনই পরীক্ষার্থীদের ব্যাপক প্রস্তুতি গ্রহণ করতে হবে। বিদ্যালয়ে শিক্ষার্থীদের বাড়তি ক্লাস,সাপ্তাহিক ও মডেল পরীক্ষা নিতে হবে। সামনে জেএসসি ও এসএসসি পরীক্ষা।

এ সময়ে শিক্ষার্থীদের লেখাপড়া ছাড়া অন্য কিছু চিন্তা করা যাবে না । এ ক্ষেত্রে শিক্ষক ও অভিভাবকদের ভূমিকা গুরুত্বপূর্ণ ।’

: আপডেট, বাংলাদেশ সময় ৮:৫০ পিএম, ২৫ সেপ্টেম্বর ২০১৬, শনিবার
ডিএইচ

Leave a Reply