Home / উপজেলা সংবাদ / হাইমচর / জীবন দিয়ে হলেও ভোটাধিকার রক্ষা করতে হবে : মানিক
DSC_0811

জীবন দিয়ে হলেও ভোটাধিকার রক্ষা করতে হবে : মানিক

চাঁদপুরে আসন্ন জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে হাইমচর উপজেলার নীলকমল ইউনিয়নে দিনভর ব্যাপক গনসংযোগ,পথসভা ও উঠান বৈঠক করেছেন চাঁদপুর ৩ আসনের ধানের শীষের প্রার্থী শেখ ফরিদ আহমেদ মানিক।

মঙ্গলবার (১১ ডিসেম্বর) সকাল ৮টা থেকে সন্ধ্যা পর্যন্ত হাইমচর উপজেলার নীলকমল উইনিয়নের ঈশানবালা, সিকদার কান্দি, বাঘা সরদার বাজার, সরকার বাজার, ডিয়ারা বাজার, মাঝির বাজারসহ চরাঞ্চলে গণসংযোগ ও উঠোন বৈঠক করেন তিনি।

পথসভা ও উঠোন বৈঠকে ধানের শীষের প্রার্থী শেখ ফরিদ আহমেদ মানিক বলেন, আগামি সংসদ নিবাচনে বিএনপির অংশগ্রহন একটি আন্দোলন স্বরুপ। আমরা মানুষের ভোটাধিকার ফিরিয়ে দিতে চাই। দেশের হারিয়ে যাওয়া গণতন্ত্র উদ্ধার করতে চাই। আওয়ামী লীগ বলেছে চাঁদপুর হাইমচর নাকি শতভাগ বিদুৎতায়ন হয়েছে। তাহলে নীলকমল ইউনিয়নের মানুষ অন্ধকারে কেন? দেশ নাকি উন্নয়নের জোয়ারে ভাসছে, তাহলে এই ইউনিয়নবাসী স্বাস্থ্য, শিক্ষা ও নিরাপত্তা থেকে বঞ্চিত কেন? বিশে^র সবচেয়ে বড় মিথ্যাবাদি দল বিএনপি।
আমি নিবাচিত হলে নীলকমলের বিদুৎ এর সমস্যা সমাধান করবো। এ ইউনিয়ন বাসীকে স্থায়ীভাবে নদী ভাঙ্গন থেকে রক্ষায় স্থায়ী সমাধান করবো। এ চরাঞ্চলের মানুষের জন্য একটি হাসপাতাল করবো যাতে তারা হাতের নাগালে চিকিৎসাসেবা নিতে পারে।

তিনি আরো বলেন, আর কাউকে চাঁদপুরের মানুষ ভোট চুরি করতে দিবে না। আগামি ৩০ তারিখ জীবন দিয়ে হলেও মানুষের ভোটধিকার রক্ষা করতে হবে। ভোট কেন্দ্র পাহারা দিতে হবে।

এসময় অনান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, জেলা বিএনপির যুগ্ম আহবায়ক সেলিমুছ সালাম, জেলা যুবদলের সাবেক সভাপতি শাহাজালাল মিশন,হাইমচর উপজেলা বিএনপির সভাপতি আমিন উল্ল্যাহ বেপারী, সাধারণ সম্পাদক মাজহারুল ইসলাম শফিক, সাবেক সাধারণ সম্পাদক সৈয়দ মাস্টার

নীলকমল ইউনিয়নের সাবেক চেয়ারম্যান হাজী ইয়াছিন রতন, হাইমচর উপজেলা বিএনপির যুগ্ম সম্পাদক প্রফেসর হারুনুর রশীদ, হাইমচর উপজেলা যুবদলের সভাপতি আজিজুল হক বাবুল, সাধারণ সম্পাদক জহির মাঝি, সাংগঠনিক সম্পাদক আঃ মান্নান আখন্দ, নীলকমল ইউনিয়ন বিএনপির সভাপতি নাছির মোল্লা, সাধারণ সম্পাদক শহিদ সরদার, হাইমচর উপজেলা ছাত্রদল সভাপতি মোঃ সোলেমান মিয়া,

সাধারণ সম্পাদক ফয়সাল আহমেদ আখন্দ, হাইমচর উপজেলা সেচ্ছাসেবক দলের সভাপতি বোরহান উদ্দিন ভুট্রো, সাধারন সম্পাদক মোঃ জহির মিয়াজী প্রমুখ।

প্রতিবেদক- আশিক বিন রহিম
১১ ডিসেম্বর, ২০১৮

Leave a Reply