Home / উপজেলা সংবাদ / শাহরাস্তি / জাহাঙ্গীর মোহসেনা ফাউন্ডেশনের ফ্রি মেডিকেল ক্যাম্প
জাহাঙ্গীর মোহসেনা ফাউন্ডেশনের ফ্রি মেডিকেল ক্যাম্প

জাহাঙ্গীর মোহসেনা ফাউন্ডেশনের ফ্রি মেডিকেল ক্যাম্প

চাঁদপুরের শাহরাস্তি উপজেলার চিতোষী পূর্ব ইউনিয়নে জাহাঙ্গীর মোহসেনা ফাউন্ডেশনের উদ্যোগে দিনব্যাপি ফ্রি মেডিকেল ক্যাম্প শুক্রবার (২৬ আগস্ট) সকাল ৯ টায় থেকে সন্ধ্যা পর্যন্ত জেএম ফাউন্ডেশন একাডেমি মিলনায়তনে অনুষ্ঠিত হয়।

এ সময় দু’হাজার রোগীকে ফ্রি চিকিৎসা সেবা প্রদান করা হয়।

জেএম ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান মো. জাহাঙ্গীর আলম তালুকদারের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মেহের ডিগ্রি কলেজের প্রতিষ্ঠাতা অধ্যক্ষ এম এ আউয়াল মজুমদার।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চিতোষী পূর্ব ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা মো. আবুল হোসেন, সাবেক উপজেলা ছাত্রলীগ নেতা আব্দুল মান্নান বেপারী।

আরো উপস্থিত ছিলেন কাদরা দাখিল মাদ্রাসার সুপার মাও. মোঃ বিল্লাল হোসেন, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল আজিজ মানিক।

মেডিকেল ক্যাম্পে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় , সলিমুল্লাহ মেডিকেল কলেজ , শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ, আর্মড মেডিকেল কলেজসহ বাংলাদেশের শীর্ষস্থানীয় মেডিকেল কলেজ থেকে আগত বিশেজ্ঞ ৩০ জনের একটি দল হৃদরোগ ও বক্ষ্যব্যাধি , নাক , কান, গলা, চক্ষু, নিউরো মেডিকেল ও স্নায়ু রোগ, পরিপাকতন্ত্র , লিভার ও কিডনী রোগ, রক্তরোগ, চর্ম ও ডায়বেটিস, প্রসূতি ধাত্রীবিদ্যা ও স্ত্রী রোগ, বাত-ব্যাথা ও প্যারালাইসিস রোগীদের মাঝে প্রদান করেন।

: আপডেট, বাংলাদেশ সময় ৯:১০ পিএম, ২৬ আগস্ট ২০১৬, শুক্রবার
ডিএইচ

জাহাঙ্গীর মোহসেনা ফাউন্ডেশনের ফ্রি মেডিকেল ক্যাম্প

About The Author

প্রতিবেদক- মো. মাহবুব আলম, শাহরাস্তি করেসপন্ডেন্ট