Home / উপজেলা সংবাদ / হাজীগঞ্জ / হাজীগঞ্জ মডেল কলেজে জাতীয় শিক্ষা সপ্তাহ পালিত
হাজীগঞ্জ মডেল কলেজে জাতীয় শিক্ষা সপ্তাহ পালিত

হাজীগঞ্জ মডেল কলেজে জাতীয় শিক্ষা সপ্তাহ পালিত

চাঁদপুর হাজীগঞ্জ উপজেলা প্রশাসনের উদ্যোগে জাতীয় শিক্ষা সপ্তাহ’১৭ শনিবার (১৮ ফেব্রুয়ারি) দিনব্যাপি আয়োজনে হাজীগঞ্জ মডেল কলেজ প্রাঙ্গণে শিক্ষা সপ্তাহ উদ্বোধন করা হয়েছে।

উদ্বোধন করেন হাজীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যাপক আব্দুর রশিদ মজুমদার।

তিনি বলেন, ‘শিক্ষাই বেকারত্ব রোধ করবে। শুধুমাত্র পুঁথিগত বিদ্যায় সীমাবদ্ধ না থেকে কর্মমূখী শিক্ষার প্রতি বেশি আগ্রহী হতে হবে। একটি উন্নত জাতি গঠনে শিক্ষার কোনো বিকল্প নাই।’

স্বাগত বক্তব্য রাখেন হাজীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মাহবুবুল আলম মজুমদার।

অন্যান্যদের মধ্যে হাজীগঞ্জ উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা শাহ আলী রেজা আশরাফী, হাজীগঞ্জ মডেল কলেজের অধ্যক্ষ ড. মো.আলমগীর কবির পাটওয়ারী, সহকারী কমিশনার(ভূমি) মো. শেখ সাদেক, উপজেলা প্রাণি সম্পদ কর্মকর্তা ডা.জুলফিকার আলী, বাংলাদেশ পল্লী উন্নয়ন কর্মকর্তা মো. দেলোয়ার হোসেন, কৃষি সম্প্রসারণ কর্মকর্তা দিলরুবা খানম, সমবায় কর্মকর্তা আলো রানি সরকার, মাধ্যমিক শিক্ষা হিসাব রক্ষণ কর্মকর্তা রঞ্জন চক্রবর্তী, সহকারি প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মো. আক্তার হোসেন, সহকারি মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. রফিকুল ইসলাম, উপজেলার মাধ্যমিক, উচ্চ মাধ্যমিক, মাদ্রাসা ও বিশ্ববিদ্যালয়সহ সকল শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক প্রতিনিধি ও প্রতিযোগিরা উপস্থিত ছিলেন।

জাতীয় শিক্ষা সপ্তাহ উপলক্ষে ১৪টি ইভেন্টে ৬ষ্ঠ-৮ম শ্রেণি পর্যন্ত ক-গ্রুপে, ৯ম-১০ম শ্রেণি পর্যন্ত খ-গ্রুপে, একাদশ-দ্বাদশ শ্রেণি পর্যন্ত গ-গ্রুপে ও ত্রয়োদশ থেকে উচ্চ পর্যায়ে ঘ-গ্রুপে প্রতিযোগিরা অংশ নেয়।

২৩ জানুয়ারি থেকে ২৯ জানুয়ারি পর্যন্ত বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে, ১৮ ফেব্রুয়ারি উপজেলা পর্যায় ও ২৫ ফেব্রুয়ারি জেলা পর্যায়ে জাতীয় শিক্ষা সপ্তাহের আয়োজন সম্পন্ন হবে।

প্রতিবেদক-জহিরুল ইসলাম জয়
।। আপডটে,বাংলাদশে সময় ০৭ : ৪২ পিএম, ২৩ ফেব্রুয়ারি ২০১৭ শনিবার
এইউ

Leave a Reply