Home / আন্তর্জাতিক / প্রবাস / এরশাদই পারে দুর্নীতিমুক্ত বাংলাদেশ গড়তে : সৌদিতে জাতীয় পার্টি
এরশাদই পারে দুর্নীতিমুক্ত বাংলাদেশ গড়তে : সৌদিতে জাতীয় পার্টি

এরশাদই পারে দুর্নীতিমুক্ত বাংলাদেশ গড়তে : সৌদিতে জাতীয় পার্টি

‘এরশাদকে স্বৈরাচার আখ্যা দিয়ে ক্ষমতাচ্যুত করার জন্য আওয়ামীলীগ, বিএনপি জোটবদ্ধ হয়ে আন্দোলন করেছিল, কিন্তু আজকে তারা ক্ষমতার নেশায় অন্ধ হয়ে সাধারন মানুষের লাশের উপর দিয়ে ক্ষমতায় টিকে থাকতে চায় । এরশাদ বিরোধী আন্দোলনের সময় চার/পাঁচ জন মানুষ প্রান হারানোর ঘটনায় তিনি ক্ষমতা ছেড়ে দিয়েছিলেন। আর আজকের দিনে অনেক মানুষের লাশ পড়লেও ক্ষমতাসীনরা ক্ষমতা থেকে সরতে চায় না । তাই এরশাদ ছাড়া বাংলাদেশের উন্নয়ন সম্ভব নয় । উপরোক্ত কথাগুলো বলেন, জাতীয় পার্টির সভাপতি কামরুজ্জামান কাজল ।’

শুক্রবার রাতে রিয়াদের একটি হোটোলে জাতীয় পার্টির উদ্যোগে আয়োজিত ৩০ তম প্রতিষ্ঠা বার্ষিকীর আলোচনা সভায় সভাপতির বক্তব‌্য রাখছিলেন ।

পার্টির নেতা নাজমুল আহমেদের সঞ্চালনায় জাতীয় পার্টির দলীয় সঙ্গীত (নতুন বাংলাদেশ গড়বো মোরা) ও কেক কাটার মধ্য দিয়ে অনুষ্ঠানের সূচনা করা হয় । এতে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন, সাধারন সম্পাদক আবুল কাসেম । তিনি তার বক্তব্যে বলেন, বিগত তত্ত্বধায়ক সরকারের আমলেই প্রমানিত হয়েছে বাংলাদেশে কারা দুর্নীতিবাজ । চিহ্নিত সেই দুর্নীতিবাজরাই বলছে এরশাদ স্বৈরাচার । কিন্তু তত্ত্বধায়ক সরকারের শাসনামলে এরশাদ কিংবা তার কোন মন্ত্রীর নামে দুর্নীতির মামলা হয়নি। তাই পল্লীবন্ধু এরশাদই পারে দুর্নীতিমুক্ত বাংলাদেশ গড়তে ।

বক্তব্য রাখেন, যুগ্ম সাধারণ সম্পাদক সাদেকুল ইসলাম শামীম, জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির নেতা হুমায়ুন কবির, মোহাম্মদ নূর, আব্দুর রহমান, পার্টির প্রচার সম্পাদক সুমন গাজী, দপ্তর সম্পাদক ইব্রাহীম, কবির, শ্রমিক পার্টির নেতা শাহজান কামাল প্রমূখ ।

যুগ্ম সাধারণ সম্পাদক সাদেকুল ইসলাম শামীম বলেন, নয় বছরের সফল সরকার প্রধান হুসেন মোহাম্মদ এরশাদকে প্রেসিডেন্ট বলা যাবেনা বলে ক্ষমতাসীনরা যে প্রোপাগান্ডা করছে, তা মেনে নেওয়া যায় না । এরশাদকে নিয়ে তারা পুতুল খেলা খেলছে । আমরা পল্লী বন্ধুর সৈনিকরা বেঁচে থাকতে তা হতে দিব না ।

জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির নেতা হুমায়ুন কবির বলেন, গনতন্ত্রের নামে মায়ের গর্ভের শিশু গুলিবিদ্ধ হচ্ছে । নারী, শিশু, বৃদ্ধ কেউ বাদ যাচ্ছেনা গনতন্ত্র নামের গুলির টার্গেট থেকে ।

নেতা মোহাম্মদ নুর বলেন, জাতীয় পার্টির শাসনামলে আট টাকায় এক কেজি চাউল, আঠার টাকায় এক কেজি তেল পেয়েছিল বাংলার জনগন । কিন্তু আজ তা জনগনের নাগালের বাহীরে । পল্লীবন্ধু হুসেন মোহাম্মদ এরশাদই মসজিদ, মাদ্রাসার বিদুৎ বিল মওকুফ করেছিলেন ।

অনুষ্ঠানের শুরুতে কোরআন তেলোয়াত করেন, ক্বারী মোহাম্মদ মনিরুজ্জামান । সভায় রিয়াদের বিভিন্ন অঞ্চল থেকে এরশাদ প্রেমীরা অংশগ্রহণ করেন ।

সাগর চৌধুরী, সৌদি আরব করেসপন্ডেন্ট