Home / আন্তর্জাতিক / প্রবাস / ‘দেশের স্বার্থে জাতীয় পার্টি আওয়ামী লীগের সাথে আছে, ছিলো থাকবে’
‘দেশের স্বার্থে জাতীয় পার্টি আওয়ামী লীগের সাথে আছে, ছিলো থাকবে’

‘দেশের স্বার্থে জাতীয় পার্টি আওয়ামী লীগের সাথে আছে, ছিলো থাকবে’

দেশের মানুষের স্বার্থে জাতীয় পার্টি আওয়ামী লীগের সাথে আছে, ছিল এবং থাকবে। বাংলাদেশে কোনো আই এস নাই। দেশীয় সন্ত্রাসীরা সন্ত্রাস ও জঙ্গীবাদের সৃষ্টি করে দেশে নৈরাজ্য করছে ।

রোববার (৭ আগস্ট) রাতে রিয়াদে মেরিয়োট হোটেলের হল রুমে আয়োজিত সংর্বধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে জাতীয় সংসদের বিরোধীদলীয় নেত্রী ও জাতীয় পার্টির কো-চেয়ারম্যান বেগম রওশন এরশাদ এমপি একথা বলেন ।

সৌদি আরবে নিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূত গোলাম মোসীহর সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, জাতীয় সংসদের বিরোধী দলীয় নেত্রী বেগম রওশন এরশাদ এম পি।

তিনি আরোও বলেন, ‘সৌদি আরবে অভিবাসন ব্যয় হ্রাসের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাথে গুরুত্ব সহকারে আলাপ করে প্রয়োজনীয় ব্যাবস্হা নেওয়ার অনুরোধ করবেন। তিনি দুঃখ প্রকাশ করে বলেন, ৭/৮ লাখ টাকা খরচ করে স্বল্প বেতনে সৌদি আরব আসলে তা রোজগার করতে প্রায় পাঁচ বছর লাগবে । তাই অভিবাসন ব্যয় হ্রাস করতে হবে।’

দূতাবাসের কাউন্সেলর মনিরুল ইসলামের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন, সালাউদ্দিন মুফতি এমপি, বেগম রৌশনারা মান্নান এমপি, বেগম নুরি হাফসা লিলি চৌধুরী এমপি, রিয়াদ আওয়ামীলীগের সভাপতি সালাউদ্দিন আহমেদ ফারুক, প্রকৌশলী মোয়াজ্জম হোসেন, ডা: আরিফুর রহমান, রিয়াদ আওয়ামী পরিষদের সাধারণ সম্পাদক এম. আর মাহবুব, বঙ্গবন্ধু ফাউন্ডেশনের সভাপতি ডা: কে এম মাসুদুর রহমান, রিয়াদ শাখা জাতীয় পার্টির সভাপতি কামরুজ্জামান কাজল ও রিয়াদ জেলা আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক রফিকুল হায়দার ভূঁইয়া ।

রিয়াদ দূতাবাসের উপ মিশন প্রধান ডক্টর মোহাম্মদ নজরুল ইসলাম, ডিফেন্স এর্টাচি বিগ্রেডিয়ার জেনেরেল ফারুক উল হক, ইকোনমিক কাউন্সেলর ডঃ মোহাম্মদ আবুল হাসান, শ্রম কাউন্সেলর সরোয়ার এ আলম, যুবলীগের সভাপতি এম এ জলিল, কিং সৌদ বিশ্ববিদ্যালয়ের ডা: সমির দত্ত, রিয়াদ জেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি আবদুল কাউয়ুমসহ অনুষ্ঠানে রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক ও সাংবাদিক সংগঠনের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন ।

অনুষ্ঠানের শুরুতে কোরআন তেলোয়াত করেন দূতাবাসের অনুবাদক সাদেকুল ইসলাম।

বিরোধী দলীয় নেত্রীকে সম্মানসূচক ক্রেস্ট এবং ফুল দিয়ে শুভেচ্ছা জানান, রাষ্ট্রদূত গোলাম মসীহ, রিয়াদ শাখা জাতীয় পার্টি, রিয়াদ জেলা ও মহানগর আওয়ামী স্বেচ্ছাসেবকলীগ, হাফর আলবাতেন আওয়ামী লীগসহ বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দু ।

‘দেশের স্বার্থে জাতীয় পার্টি আওয়ামী লীগের সাথে আছে, ছিলো থাকবে’

About The Author

প্রতিবেদক- সাগর চৌধুরী, সৌদি আরব করেসপন্ডেন্ট

Leave a Reply