Home / উপজেলা সংবাদ / ফরিদগঞ্জ / ‘জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুুজিবুর রহমান মহান স্বাধীনতার ঘোষক’
জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুুজিবুর রহমান মহান স্বাধীনতার ঘোষক

‘জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুুজিবুর রহমান মহান স্বাধীনতার ঘোষক’

আওয়ামী লীগের জাতীয় পরিষদের সদস্য ড. মোহাম্মদ শামছুল হক ভূঁইয়া এমপি বলেছেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুুজিবুর রহমান মহান স্বাধীনতার ঘোষক। বঙ্গবন্ধুর নেতৃত্বে ৯ মাস যুদ্ধে করে আমরা স্বাধীনতা লাভ করি। বাঙ্গালি জাতির পিতা বঙ্গবন্ধু এ নিয়ে বিভ্রান্তি ছড়ানোর কোন কারন থাকতে পরেনা। আমরা জাতির পিতার শাহাদাত বার্ষিকীতে দাঁড়িয়ে একটি সমৃদ্ধশালী, দুর্নীতিমুক্ত সোনার বাংলা গড়ার প্রত্যয় ব্যক্ত করছি।

সোমবার (১৪ আগস্ট) সকালে শোল্লা স্কুল অ্যান্ড কলেজ মাঠে ফরিদগঞ্জ উপজেলা সুবিদপুর পশ্চিম ইউনিয়ন যুবলীগের আয়োজনে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪২তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা, দোয়া ও গনভোজ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। বহিবিশে^ বাংলাদেশ আজ উন্নয়নের মডেল হিসাবে পরিচিতি লাভ করেছে। তাই আমাদের স্বাধীনতা ও সার্বভৌমত্ব রক্ষায় অতন্ত্র প্রহরীর ন্যায়, দলীয় নেতা কর্মীদেরকে সজাগ দৃষ্টি রাখতে হবে। এ দেশ এবং জাতির জন্য যে মানুষটি জীবন বাজি রেখে কাজ করে গেছেন, সেই মানুষটিকেই একটি কুচক্রি মহল নির্মমভাবে হত্যা করে দেশের অপূরণীয় ক্ষতি সাধন করে। সেই পেতাত্মাদের প্রতি থাকলো ঘৃনা, ধিক্কার।

ইউনিয়ন যুবলীগের সভাপতি আলহাজ¦ কাজী শরীফুল ইসলামের সভাপতিত্বে ও উপজেলা যুবলীগের আহ্বায়ক মো. বিল্লাল হোসেন এবং যুবলীগ নেতা জুলকার হোসেন আরিফ চৌধুরীর যৌথ পরিচলানায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু সাহেদ সরকার, জেলা যুবলীগের আহ্বায়ক আলহাজ¦ মিজানুর রহমান কাল ভূঁইয়া, যুগ্ম আহ্বায়ক মোহাম্মদ আলী মাঝি, উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি মো. রফিকুল ইসলাম কাজল, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ওয়াহিদুর রহমান রানা, ভাইস চেয়ারম্যান রীনা নাছরিন, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আরিফুর রহমান আজাদ, সাংগঠনিক সম্পাদক মাহাবুবুর রহমান টিটু মুন্সি, বিশিষ্ট ব্যবসীয় ও সমাজসেবক হাজী মো. দেলোয়ার হোসেন মল্লিক, উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক হাজী সফিকুর রহমান, মহিউদ্দিন ভূইয়া ইরান, উপজেলা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক আবুল হাসনাত নয়ন, বঙ্গবন্ধু সমাজকল্যাণ পরিষদের কেন্দ্রিয় কমিটির সদস্য মোস্তাফিজুর রহমান তালুকদার, উপজেলা যুবলীগের সদস্য মো. মনির হোসেন মল্লিক, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বাচ্চু মিয়া মজুমদার, সাধারণ সম্পাদক আব্দুল মালেক মোহন মোল্লা।

সার্বিক তত্ত্বাবধানে ছিলেন ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক মো. সৈকত মোল্লা।

শুরুতে পবিত্র কোরআন তেলোয়াতের মাধ্যমে অনুষ্ঠানের শুরু হয়। পরে শোল্লা স্কুল এন্ড কলেজের শিক্ষার্থীদের অংশগ্রহণে জাতীয় সংগীত পরিবেশন করা হয়।

প্রতিবেদক : আতাউর রহমান সোহাগ, ফরিদগঞ্জ
: আপডেট, বাংলাদেশ ১০ : ৩০ পিএম, ১৪ আগস্ট ২০১৭, সোমবার
এইউ

Leave a Reply