Home / চাঁদপুর / চাঁদপুরে ‘যার জমি আছে, ঘর নেই’ প্রকল্পের যাচাই বাছাই কমিটির সভা
IMG_2449

চাঁদপুরে ‘যার জমি আছে, ঘর নেই’ প্রকল্পের যাচাই বাছাই কমিটির সভা

প্রধানমন্ত্রীর অগ্রাধিকার প্রকল্প ‘‘যার জমি আছে, ঘর নেই’’ প্রকল্প বাস্তবায়নে নীতিমালার আলোকে আবেদন যাচাই বাছাই কমিটির সভা সোমবার (১৭ সেপ্টেম্বর) সকালে চাঁদপুর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তার কক্ষে অনুষ্ঠিত হয়েছে।

সভায় সভাপতির বক্তব্য রাখেন সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা কানিজ ফাতেমা।

তিনি তর বক্তব্যে বলেন, এ প্রকল্পের জন্য যারা আবেদন করবেন, তাদের জন্য সরকার একটি নীতিমালা করেছেন। যাচাই বাছাইয়ের ক্ষেত্রে নীতিমালা অনুসরন করতে হবে। প্রকল্পের আওতাধীন কেউ যেন বাদ না পড়ে। সেই দিকে সকলকে খেয়াল রাখতে হবে।

এ সময় বাগাদী ইউপি চেয়ারম্যান বেলায়েত হোসেন গাজী বিল্লাল, রাজরাজেশ্বর ইউপি চেয়ারম্যান হযরত আলী বেপারী, হানারচর ইউপি চেয়ারম্যান ছাত্তার রাঢ়ী, রামপুর ইউপি চেয়ারম্যন আল মামুন পাটওয়ারী, চান্দ্রা ইউপি চেয়ারম্যান খান জাহান আলী কালু ও ইব্রাহিমপুর ইউপি চেয়ারম্যান কাশেম খান, মৈশাদী ইউপি সচিব আবু বকর মানিক, শাহমাহমুদপুর ইউপি সচিব এম এ কুদ্দুস রোকন, আশিকাটি ইউপি সচিব সুলতান মাহমুদ, ইব্রাহিমপুর ইউপি সচিব সালামত উল্ল্যহ শাহিন, রাজরাজেশ্বর ইউপি সচিব মিজানুর রহমান সর্দার, বাগাদী ইউপি সচিব মুহিবুল আহসান, রামপুর ইউপি সচিব রাকিবুল হাসান, হানারচর ইউপি সচিব প্রবাহ চন্দ্র ঘোষ, বালিয়া ইউপি সচিব মুনসুর আহম্মদ ও লক্ষীপুর ইউপি সচিব আলমগীর সর্দারসহ প্রকল্পে অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন।

প্রতিবেদক- মাজহারুল ইসলাম অনিক