Home / উপজেলা সংবাদ / শাহরাস্তি / জঙ্গিবাদ প্রতিরোধে শাহরাস্তিতে ইমামদের সাথে মতবিনিময়
জঙ্গিবাদ প্রতিরোধে শাহরাস্তিতে ইমামদের সাথে মতবিনিময়

জঙ্গিবাদ প্রতিরোধে শাহরাস্তিতে ইমামদের সাথে মতবিনিময়

চাঁদপুরের শাহরাস্তিতে সন্ত্রাস ও জঙ্গিবাদ প্রতিরোধে উপজেলা প্রশাসন ও ইসলামিক ফাউন্ডেশনের যৌথ উদ্যোগে মসজিদের ইমাম-মুয়াজ্জিনদের সাথে মতবিনিময় সভা বৃহস্পতিবার (১৪ জুলাই) সকাল ১১ টায় উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. সামিউল মাসুদের সভাপতিত্বে ইসলামিক ফাউন্ডেশনের উপজেলা সমন্বয়কারী মাওলানা আবু তাহেরের উপস্থাপনায় এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ দেলোয়ার হোসেন মিয়াজী , বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শাহরাস্তি পৌর মেয়র হাজি আব্দুল লতিফ।

অন্যানের মাঝে উপস্থিত ছিলেন শাহরাস্তি মডেল থানা অফিসার ইনচার্জ মোঃ মিজানুর রহমান, উপজেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক জেড এম আনোয়ার।

সভায় বক্তারা সামাজিক প্রতিরোধের মাধ্যমে সকলের সহযোগিতায় সন্ত্রাস ও জঙ্গিবাদ নিমূলে সকলের সার্বিক সহযোগিতা কামনা করেন। সে সাথে জু’মাবার মসজিদের খুতবাতে জঙ্গি ও সন্ত্রাসবাদ বিষয়ে মুসল্লিদের অবহিত করা আহবান জানান।

মতবিনিময় সভার পূর্বে সন্ত্রাস ও জঙ্গিবাদ প্রতিরোধে উপজেলা প্রশাসন এলাকায় থেকে এক বর্ণাঢ্য র‌্যালী বের হয়ে প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলা পরিষদে এসে এক আলোচনা সভা মিলিত হয়।

সভায় দোয়া ও মোনাজাত পরিচালনা করেন রাড়া জামে মসজিদের খতিব মাও. মোঃ শরিফ উল্লাহ ।

অনুষ্ঠানে সার্বিক সহযোগিতায় ছিলেন উপজেলা ইসলামিক ফাউন্ডেশনের সুপার ভাইজার মাও. মো. সালাউদ্দিন ।

এতে উপজেলার বিভিন্ন মসজিদের প্রায় ২ শতাধিক ইমাম ও মুয়াজ্জিন অংশ নেন।

জঙ্গিবাদ প্রতিরোধে শাহরাস্তিতে ইমামদের সাথে মতবিনিময়

About The Author

প্রতিবেদক- মো. মাহবুব আলম, শাহরাস্তি করেসপন্ডেন্ট

Leave a Reply