Home / বিনোদন / ছেলেদের কান ধরে ওঠ-বস করালো ভুয়া নারী পুলিশ!
ছেলেদের কান ধরে ওঠ-বস করালো ভুয়া নারী পুলিশ!

ছেলেদের কান ধরে ওঠ-বস করালো ভুয়া নারী পুলিশ!

আশুলিয়ার বিরুলিয়া ব্রিজ পার হয়ে কিছুদূর গেলেই সিটি কলেজ। সেখানে ছাত্রীদের উত্ত্যক্ত করছে কিছু ছেলে। এরই মধ্যে কলেজে পুলিশ আসে, হাতেনাতে ধরে ফেলে ছেলেদের। ক্যাম্পাসের সবার সামনে ছেলেদের কান ধরে ওঠ-বস করায় এক মহিলা পুলিশ। কিছুক্ষণ পরই জানা যায় তিনি আসল পুলিশ নন, ভুয়া পুলিশ। ঘটনাটি একটি সিনেমার শুটিংয়ের দৃশ্য।

শাহীন সুমন পরিচালিত ‘পাগলের মতো ভালোবাসি’ ছবির শুটিংয়ের দৃশ্য এটি। এতে অভিনয় করছেন নবাগত নায়ক আসিফ নূর ও নবাগত নায়িকা অধরা খান। গতকাল বুধবার থেকে শুরু হয়েছে এই ছবির শুটিং, এটি চলবে সপ্তাহজুড়েই।

দৃশ্যটি সম্পর্কে পরিচালক শাহীন সুমন বলেন, ‘এটা আসলে একটা ফানি সিক্যুয়েন্স। গল্পে দেখা যাবে যে ছবির নায়িকা অধরা খানের অনেক ইচ্ছে সে অভিনয় করবে। কোনো একটি নাটকে পুলিশের চরিত্রের অডিশন দিতে যায় সে, কিন্তু সেখান থেকে ফিরতে দেরি হয়। কলেজের নিয়ম অনুযায়ী দেরি করে ক্লাসে এলে ঢুকতে দেওয়া হয় না। যে কারণে সে পুলিশের পোশাক পরেই কলেজে চলে আসে। এসে দেখে কিছু ছেলে ইভ টিজিং করছে। তখন অধরা সবাইকে কান ধরে উঠ বস করায়।’

পরিচালক আরো বলেন, ‘একেবারেই মৌলিক গল্পের ছবি এটি, আমি নিজেই গল্পটা তৈরি করেছি বেশ কয়েক বছর আগে। আর বাংলাদেশের দর্শক আমাকে চেনে। আমি কখনো নকল গল্প নিয়ে কাজ করিনি বা করি না।’

নবাগত নায়ক আসিফ নূর বলেন, “আমি এরই মধ্যে এস এ হক অলিক পরিচালিত ‘এক পৃথিবী প্রেম’ ছবিতে অভিনয় করেছি। সবার কাছে ভালোবাসা পাচ্ছি। আসলে চলচ্চিত্রে এসেছিলাম অভিনয়ের প্রতি ভালোবাসা থেকে। কাজ করতে ভালো লাগছে, আশা করি চলচ্চিত্রে আরো কাজ করব।” নায়ক আসিফ একজন ব্যবসায়ী। তারপরও চলচ্চিত্রে নিয়মিত সময় দিতে পারবেন বলে জানান তিনি। আর এটি তিনি করবেন চলচ্চিত্রের প্রতি ভালোবাসা থেকেই।

ত্রিভুজ প্রেমের এ সিনেমার গল্প লিখেছেন পরিচালক শাহীন সুমন। ছবিতে অভিনয় করবেন সাদেক বাচ্চু, জয় রাজসহ অনেকে। এ ছাড়া সিনিয়র নৃত্য পরিচালক কালু এ সিনেমায় খলনায়কের চরিত্রে অভিনয় করবেন। (এনটিভি)

নিউজ ডেস্ক : আপডেট, বাংলাদেশ সময় ৮:০০ এএম, ২৭ মে ২০১৬, শুক্রবার
ডিএইচ