Home / উপজেলা সংবাদ / ‘ছেংগারচর পৌরসভাকে জাপান শহরের ন্যায়’ গড়ে তুলবো

‘ছেংগারচর পৌরসভাকে জাপান শহরের ন্যায়’ গড়ে তুলবো

মতলব উত্তর উপজেলার ছেংগারচর পৌরসভা নির্বাচনে আওয়ামীলীগ সমর্থিত মেয়র প্রার্থী ও বর্তমান মেয়র রফিকুল আলম জর্জ পৌরসভার ১নং ওয়ার্ডের পশ্চিম জোড়খালী এলাকায় রোববার (২০ ডিসেম্বর) বিকেল গণসংযোগ কালে বলেন ছেংগারচর পৌরসভাকে জাপান শহরে ন্যায় গড়ে তোলা হবে।

গনসংযোগকালে তিনি নির্বাচনের ইশতেহারের কপি ভোটারদের কাছে বিলি করেন। এরপর তিনি ছেংগারচর পৌরসভা নির্বাচনে ১নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী ও বর্তমান প্যানেল মেয়র আলহাজ্ব মোঃ রুহুল আমিন মোল্লার উট পাখি প্রতীকের সৌজন্যে আয়োজিত পশ্চিম জোড়খালি গ্রামের উঠান বৈঠকে গিয়ে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন।

গনসংযোগকালে ছেংগারচর পৌরসভা নির্বাচনে আওয়ামীলীগ সমর্থিত মেয়র প্রার্থী ও বর্তমান মেয়র রফিকুল আলম জর্জ বলেন,আগামী ৩০ ডিসেম্বর ছেংগারচর পৌরসভা নির্বাচনে নৌকা প্রতীকে ভোট দিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও আধুনিক মতলবের রুপকার মায়া চৌধুরীর হাতকে শক্তিশালী করতে হবে। নৌকা প্রতীক হচ্ছে স্বাধীনতার ও মুক্তিযুদ্ধের প্রতীক। পৌরবাসীর উদ্দেশ্যে বক্তারা বলেন, দীর্ঘ ১৩ টি বছর ছেংগারচর পৌরসভা ছিলো অবহেলিত। আমি নির্বাচিত হয়ে দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণমন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম এমপির সার্বিক সহযোগিতায় এ পৌরসভাকে ছেংগারচর পৌরসভাকে জাপান শহরে ন্যায় গড়ে তুলবো। পৌরসভাকে জাপানের ন্যায় একটি আধুনিক শহর হিসেবে গড়ে তুলতে এবং পৌরসভার অসমাপ্ত উন্নয়ন কাজগুলো করতে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থীর নৌকা মার্কায় ভোট দিন।

এ সময় উপস্থিত ছিলেন-ছেংগারচর পৌর আ’লীগের সাধারণ সম্পাদক আতাউর রহমান ঢালী, ছেংগারচর পৌরসভা নির্বাচনে ১নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী ও বর্তমান প্যানেল মেয়র আলহাজ্ব মোঃ রুহুল আমিন মোল্লা, কলাকান্দা ইউনিয়ন যুবলীগের সভাপতি আবদুস ছোবহান সরকার সুভা মেম্বার প্রমুখ।

[কামাল হোসেন খান, মতলব উত্তর করেসপন্ডেন্ট

।। আপডেট : ১১:৩০ পিএম, ২০ ডিসেম্বর ২০১৫, রোববার

ডিএইচ