Home / উপজেলা সংবাদ / মতলব উত্তর / ছেংগারচরে ‘ছারছীনা ছিলছিলার’ মাহফিল
ছেংগারচরে ‘ছারছীনা ছিলছিলার’ মাহফিল

ছেংগারচরে ‘ছারছীনা ছিলছিলার’ মাহফিল

মতলব উত্তর উপজেলা ছেংগারচর পৌরসভার ‘ছারছীনা ছিলছিলার’ বার্ষিক ওয়াজ ও দোয়ার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। সোমবার রাতে ছেংগারচর মডেল উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হয় এ ওয়াজ ও দোয়ার মাহফিল।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ছেংগারচর পৌরসভার প্যানেল মেয়র-১ আলহাজ্ব রুহুল আমিন মোল্লা।

সভাপতিত্ব করেন,বাংলাদেশ জমইয়াতে হিযবুল্লাহ্ এর চাঁদপুর জেলা শাখার সদস্য সচিব আলহাজ্ব হযরত মাওলানা মুফতী মোঃ সাইফুদ্দিন খন্দকার। মাহফিলে প্রধান বক্তা রহিসেবে ওয়াজ করেন, আলহাজ্ব হযরত মাওলানা মুফতী মোঃ ওছমান গণি ছলেহী ঢাকা।

বিশেষ  বক্তা হিসেবে ওয়াজ করেন, আলহাজ্ব হযরত মাওলানা আল আমীন নেছারী।

মাহফিলে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ছেংগারচর পৌর আ’লীগের সাধারণ সম্পাদক আতাউর রহমান ঢালী, চেংগারচর মডেল উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির অভিভাবক সদস্য মোঃ কামাল হোসেন খান, মোঃ সোহরাব হোসেন, ছেংগারচর পৌরসভার ২নং ওয়ার্ড কাউন্সলর আঃ সালাম খান, বাংলাদেশ জমইয়াতেন হিযবুলালাহ্ মতলব উত্তর উপজেলা শাখার আহবায়ক  আলহাজ্ব হযরত মাওলানা মোঃ শফিকুল ইসলাম, সদস্য হযরত মাওলানা মোঃ জসিম উদ্দিন আনছারী, আলহাজ্ব মো. বিল্লাল হোসেন সরকার, মোঃ মিজানুর রহমান দর্জি, আঃ মান্নান, মোঃ ফয়েজ আহম্মেদ প্রমুখ।

মাহফিল শেষে উপস্থিত সকলের মাধ্যে তাবারুক বিতরণ করা হয়। এরপূর্বে দেশের সুখ,শান্তি সমৃদ্ধি ও শান্তি কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

মতলব উত্তর করেসপন্ডেন্ট  :  আপডেট, বাংলাদেশ সময় ০১:৪০ এএম,  ১ জুন  ২০১৬, বুধবার

ডিএইচ