Home / উপজেলা সংবাদ / ছেংগারচরে কাউন্সিলর প্রার্থী রুহুল আমিন মোল্লার উঠান বৈঠক

ছেংগারচরে কাউন্সিলর প্রার্থী রুহুল আমিন মোল্লার উঠান বৈঠক

মতলব উত্তর উপজেলার ছেংগারচর পৌরসভার ১নং ওয়ার্ডে রোববার সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত কাউন্সিলর প্রার্থী ও বর্তমান প্যানেল মেয়র মো. রুহুল আমিন মোল্লার উট পাখি প্রতীকে গণসংযোগের অংশ হিসেবে উঠান বৈঠক করেছেন।

ছেংগারচর পৌরসভার পশ্চিম জোড়খালি গ্রামে আসন্ন ছেংগারচর পৌরসভা নির্বাচনে ১নং ওয়ার্ডে উট পাখি প্রতীকের উদ্যোগে উঠান বৈঠক অনুষ্ঠিত হয়।

গণসংযোগ করে গত ৫ বছরের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে সাধারণ ভোটারদের তার নির্বাচনী মার্কা উট প্রতীকে ভোট দেয়ার আহবান জানান। তিনি

উঠান বৈঠকে বক্তব্য রাখেন, ছেংগারচর পৌরসভা নির্বাচনে ১নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী ও বর্তমান প্যানেল মেয়র আলহাজ্ব মোঃ রুহুল আমিন মোল্লা।

পৗরসভার পশ্চিম জোড়খালি গ্রামের বিশিষ্ট সমাজ সেবক মোঃ আবুল কাশেম মাতবরের সভাপতিত্বে ও বিশিষ্ট সমাজ সেবক হাজ্বী মোঃ জালাল উদ্দিনের পরিচালনায় আরো বক্তব্য রাখেন, ছেংগারচর পৌর আ’লীগের সাধারণ সম্পাদক মোঃ আতাউর রহমান ঢালী, কলাকান্দা ইউনিয়ন যুবলীগের সভাপতি বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক আব্দুস ছোবহান সরকার সুভা মেম্বার, বিশিষ্ট সমাজ সেবক মোঃ আবুল কালাম সরকার, বীর মুক্তিযোদ্ধা আবদুল আজিজ, সমাজ সেবক মোঃ লনি মিয়া,ছেংগারচর পৌর আ’লীগের ১নং ওয়ার্ড শাখার সভাপতি মোঃ জাহাঙ্গীর আলম ভুইয়া প্রমুখ।

প্রার্থী তার তার নিজের এলাকায় আরো উন্নয়নমূলক কাজ করারও ঘোষণা প্রদান করেন।
কামাল হোসেন খান, মতলব উত্তর করেসপন্ডেন্ট
।। আপডেট : ০৯:৩০ পিএম, ২০ ডিসেম্বর ২০১৫, রোববার
ডিএইচ