Home / সারাদেশ / ছিনতাই হওয়া চিনির ২শ’ ৭০ বস্তা চাঁদপুরে উদ্ধার
ছিনতাই হওয়া চিনির ২শ’ ৭০ বস্তা চাঁদপুরে উদ্ধার

ছিনতাই হওয়া চিনির ২শ’ ৭০ বস্তা চাঁদপুরে উদ্ধার

নারায়ণগঞ্জ মেঘনা ব্রীজ থেকে ট্রাক ভর্তি ৩শ’ ২০ বস্তা চিনি ছিনতাই হওয়ার ১২দিন পর শুক্র ও শনিবার ২দিন অভিযান চালিয়ে চাঁদপুর থেকে ২শ৭০বস্তা চিনি উদ্বার করা হয়েছে।

এ সত্যতা নিশ্চিত করেছেন নারায়ণগঞ্জের সোনার গাঁও থানার মামলা তদন্তকারী কর্মকর্তা এস আই (উপ-পরিদর্শক) তানভির আহমেদ ।

এ ঘটনার সাথে জড়িত থাকায় ৭জনকে আটক করা হয়। চাঁদপুর শহরের পালবাজারের ছেলামত স্টোর, পুরান বাজারের আলাøার দান,ভাই ভাইস্টোর ,বাদশা স্টোর ও ফয়সাল ট্রেডাস থেকে এ সব চিনি গুলো উদ্বার করা হয়।

এদের মধ্যে চাঁদপুর পালবাজারের ছালামত খা(৭০) তার ছেলে মো: সোহেল (৩০) পুরান বাজারের ফয়সাল ট্রেডাসের ফয়সাল(৪০) ও পুরানবাজারের শাহ জালাল(৪৫) ও নারায়নগঞ্জ এলাকার ৩জন রয়েছে।

এদের মধ্যে ট্রাক হেলফার দিনাজ পুরের ফারুক(২৫) রয়েছে। চিনির মূল্য অনুমান ১০লক্ষ টাকা।

মামলার তদন্তকারী কর্মকর্তা এস আই (উপ-পরিদর্শক) তানভির আহমেদ শুক্রবার বিকেলে চাঁদপুর শহরের পালবাজার সালামত ষ্টোর থেকে সোনারগাঁও থানা পুলিশ ও চাঁদপুর মডেল থানা পুলিশের সহায়তায় ১৪০ বস্তা চিনি উদ্বার করে।

ছিনতাই হওয়া ফ্রেশ চিনির বস্তা দোকানে পাওয়ায় মালিক সালামত খা ও তার ছেলে সোহেল কে আটক করে ।থানায় নিয়ে যাওয়া হয়। শুক্রবার রাত ৮টায় পুরান বাজার বাতাসা পট্রিতে অভিযান চালিয়ে ছিনতাই চক্রের সদস্য ফয়সাল ট্রেডাসের ফয়সাল(৪০) এর কাছ থেকে ৪০বস্তা, পুরাণ বাজারের ব্যাসায়ী শাহ জালালের কাছ থেকে ৪০ বস্তা চিনি ও শনিবার দুপুরে ভাইভাই স্টোর হতে৫০ বস্তা চিনি উদ্ধার করা হয়।

ঘটনার বিবরণে জানা যায়,গত ১১ এপ্রিল নারায়নগঞ্জ মেঘনা ব্রীজ থেকে ট্রাক ভর্তি ৩শ’ ২০ বস্তা ফ্রেশ চিনি ছিনতাই হওয়ায় ১৩ এপ্রিল সুমন ট্রান্সপোর্ট সোনারগাঁও থানায় একটি ছিনতাই মামলা দায়ের করে। যার নং-৩৮। ছিনতাই হওয়া চিনির আনুমানিক মূল্য ১০ লক্ষ টাকা।

দিনাজপুরের ব্যবসায়ী রাজকুমার সাহা জানায়, মেঘনা ব্রীজ থেকে দিনাজপুর যাওয়ার পথে ছিনতাই চক্রের সদস্যরা ট্রাকসহ চিনিগুলো নিয়ে যায়। পরে সোনারগাঁও থানায় একটি ছিনতাই মামলা দায়ের হয়। ছিনতাই চক্রের কয়েকজনকে নারায়নগঞ্জে আটক করা হয়েছে।

এ সংক্রান্ত আগের প্রতিবেদনগুলো ক্লিক/টাচ্ করে পড়ুন-

* চাঁদপুরে গাড়িসহ চিনির বস্তা উদ্ধারের ঘটনায় আটক ৭

*নারায়ণগঞ্জ থেকে গাড়িসহ ছিনতাই হওয়া চিনির বস্তা চাঁদপুরে উদ্ধার

প্রতিবেদক- মাজহারুল ইসলাম অনিক
আপডেট, বাংলাদেশ সময় ১২: ৫০ এএম, ২৩ এপ্রিল ২০১৭, রোববার
ডিএইচ

Leave a Reply