Home / শীর্ষ সংবাদ / কচুয়ায় ৩য় শ্রেণির ছাত্রী ধর্ষণে অভিযুক্ত আটক
কচুয়ায় ৩য় শ্রেণির ছাত্রী ধর্ষণে অভিযুক্ত আটক

কচুয়ায় ৩য় শ্রেণির ছাত্রী ধর্ষণে অভিযুক্ত আটক

চাঁদপুরের কচুয়া উপজেলার ভূঁইয়ারা গ্রামের মেহের আলী জমাদার বাড়িতে বুধবার (১৫ ফ্রেব্রুয়ারি) সন্ধ্যয় ৭ বছর বয়সী ৩য় শ্রেণির ছাত্রীকে ধর্ষণ করেছে ইব্রাহীম (১৪) নামে এ কিশোর ।

এ ঘটনায় ধর্ষণকারী ইব্রহিমকে আটক করেছে কচুয়া থানা পুলিশ।

ধর্ষিত শিশু বর্তমানে চাঁপুর সরকারি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। বৃহস্পতিবার (১৬ ফেব্রুয়ারি ) দুপুরে তাকে দেখতে হাসপাতালে ছুটেু যান অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ আশরাফুজ্জামান।

ওই ছাত্রীর পিতা জানান , তার মেয়ে ওই গ্রামের প্রাথমিক বিদ্যালয়ে ৩য় শ্রেণিতে পড়াশুনা করে। বুধবার সন্ধ্যায় একই বাড়ির ছেলে ইব্রাহিম তার শিশু মেয়েকে খেলার ছলে ঘর থেকে ডেকে বাড়ির পাশের বাগানে নিয়ে ধর্ষণ করে। পরে মেয়ে ঘরে এসে এ কথা তাদেরকে জানালে তারা তার শরীরের আলামত দেখে ধর্ষণের বিষয়টি বুঝতে পেরে প্রথমে স্থানীয় মেম্বারকে জানিয়ে পরবর্তীতে কচুয়া থানায় একটি অভিযোগ দায়ের করে।

কচুয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো.সামছুল হক জানান (বুধবার) রাত পোনে ১২টার সময় ওই এলাকা থেকে ধর্ষণের খবর পেয়ে সর্ঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থলে ছুটে যাই। সেখানে লোকের কথা শুনে অভিযুক্তকে খুঁজে বের করে ধর্ষিত শিশুর সামনে নিয়ে গেলে সে তাকে দেখিয়ে বলেন অভিযুক্ত ইব্রাহিম তাকে ধর্ষণ করেছে।

প্রথমে শিশুটিকে তার পরিবার পালাখাল বাজার থেকে প্রাথমিক চিকিৎসা সেবা নিলে পরে তার অবস্থা খারাপ দেখে রাতেই পিকআপ দিয়ে তার উন্নত চিকিৎসার জন্য চাঁদপুর সরকারি হাসপাতালে পাঠাই।

তিনি আরো বলেন, বৃহস্পতিবার অভিযুক্ত ইব্রাহিমকে চাঁদপুর আদালতে হাজির করলে সে আদালতে ধর্ষণের বিষয়টি স্বীকারোক্তি করেন। তার বয়স কম হওয়ায় বর্তমানে তাকে টঙ্গী শিশু কারাগারে রাখা হবে।

থানার এস আই মো. ওয়াজেদ আলী জানান, শিশু ধর্ষণের ঘটনাটি রাতেই ঊর্ধতন কর্মকর্তাদের জানানো হয়েছে। অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ আশরাফুজ্জামান হাসপাতালে এসে ধর্ষিত শিশুকে দেখে গেছেন। এ ব্যাপারে নারী ও শিশু নির্যাতন আইনে মামলা হয়েছে মামলা নং ১১/ তারিখ ১৬।

এ ব্যাপারে চাঁদপুর সরকারি হাসপাতালের কর্মরত চিকিৎসক রায়হান মো. ওমর ফারুক জানান , শিশুটির পরিবারের অভিযোগ তাকে ধর্ষণ করা হয়েছে। সে অনুযায়ী তার মেডিকেল রির্পোটের জন্য বিভিন্ন পরীক্ষা দেয়া হয়েছে। ওইসব কাগজপত্র তৈরি হয়ে আসতে এক সপ্তাহ সময় লাগতে পারে। রির্পোট হাতে আসলে তা’ দেখে বাকিটা নিশ্চিত করে হওয়া যাবে।

প্রতিবেদক-কবির হোসেন মিজি
।। আপডটে, বাংলাদশে সময় ১০ : ০১ পিএম, ১৬ ফেব্রুয়ারি ২০১৭ বৃহস্পতিবার
এইউ

Leave a Reply