Home / উপজেলা সংবাদ / হাজীগঞ্জ / হাজীগঞ্জ থানার পুরাতন ওসি’র বিদায় ও নবাগত ওসিকে বরন
হাজীগঞ্জ থানার পুরাতন ওসি’র বিদায় ও নবাগত ওসিকে বরন

হাজীগঞ্জ থানার পুরাতন ওসি’র বিদায় ও নবাগত ওসিকে বরন

চাঁদপুর হাজীগঞ্জ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জাবেদুল ইসলাম এর বদলীজনিত বিদায় ও নবাগত ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আলমগীর হোসেন রনির বরণ সম্পন্ন হয়েছে। শনিবার দুপুরে থানা কার্যালয়ে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (হাজীগঞ্জ সার্কেল) মো. আফজাল হোসেন।

থানা অফিসার ইনচার্জ (তদন্ত) মোহাম্মদ আব্দুল মান্নানের সভাপতিত্বে অনুষ্ঠানের শুরুতেই কোরআন তেলওয়াত করেন থানা মসজিদের ইমাম হাফেজ মো. মাহফুজুর রহমান। এরপর নবাগত ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আলমগীর হোসেন রনিকে ফুলেল শুভেচ্ছা জানিয়ে আনুষ্ঠানিক বরণ করে নেন বর্তমান ও বিদায়ী ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. জাবেদুল ইসলাম।

বিদায় ও বরণ অনুষ্ঠানে বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ রোটা. আহসান হাবিব অরুন, উপজেলা কমিউনিটি পুলিশিংয়ের সভাপতি রোটা. আলী আশ্রাফ দুলাল, হাজীগঞ্জ বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি আলহাজ¦ আসফাকুল আলম চৌধুরী, হাজীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি মুন্সী মোহাম্মদ মনির, সহ-সভাপতি কামরুজ্জামান টুটুল, থানা অফিসারদের পক্ষে উপ-পরিদর্শক (এসআই) মো. আব্দুল মান্নান প্রমূখ।

থানা উপ-পরিদর্শক (এসআই) এ.কে.এম হাসান মাহমুদুল কবিরের সঞ্চালনা আয়োজিত অনুষ্ঠানে উপ-পরিদর্শক মো. খলিলুর রহমান, জয়নাল আবেদীন, মাইন উদ্দিন আহমেদ, সামছুজ্জামান, জসিম উদ্দিন, হাসান মাহমুদসহ অন্যান্য কর্মকর্তাবৃন্দ ও হাজীগঞ্জ প্রেসক্লাবের অন্যান্য নেতৃবৃন্দ এবং জাতীয় ও স্থানীয় পত্রিকার প্রতিনিধিগন উপস্থিত ছিলেন।

প্রতিবেদক: জহিরুল ইসলাম জয়