Home / উপজেলা সংবাদ / ‘ছাত্রদলকে অতন্দ্র প্রহরীর ন্যায় কাজ করতে হবে’
ছাত্রদলকে অতন্দ্র প্রহরীর ন্যায় কাজ করতে হবে

‘ছাত্রদলকে অতন্দ্র প্রহরীর ন্যায় কাজ করতে হবে’

হাইমচরে ছাত্রদলকে বরণ অনুষ্ঠানে নেতৃবৃন্দ

সদ্য ঘোষিত হাইমচর উপজেলা ছাত্রদলের নবগঠিত আহ্বায়ক কমিটি বরণ অনুষ্ঠানে উপজেলা বিএনপি নেতৃবৃন্দ বলেন, আওয়ামী দুঃশাসনের বিরুদ্ধে রুখে দাঁড়াতে বিএনপির সাথে ছাত্রদলকে অতন্দ্র প্রহরীর ন্যায় কাজ করতে হবে।

বক্তারা তাদের বক্তব্যের শুরুতেই হাইমচরের রাজপথ কাঁপানোর জন্যে সময়োপযোগী হাইমচর উপজেলা ছাত্রদলের আহ্বায়ক কমিটি দেয়ায় জেলা বিএনপির আহ্বায়ক শেখ ফরিদ আহমেদ মানিক ও ছাত্রদলের আহ্বায়ক ফয়সাল গাজী বাহার এবং যুগ্ম আহ্বায়ক মাসুদুর রহমান মাঝিকে অভিনন্দন জানান।

তারা আরো বলেন, দেশ ক্রান্তিকাল অতিক্রম করছে। দেশের মানুষ ভালো নেই। ভোটের অধিকার ও গণতন্ত্র না থাকায় সর্বত্র চলছে বিশৃংখলা, হত্যা এবং দুঃশাসন। গণতন্ত্র আজ হুমকির মুখে। সর্বত্র নৈরাজ্য থেকে পরিত্রাণের জন্যে প্রয়োজন মধ্যবর্তী নির্বাচন। গণতন্ত্র রক্ষায় এবং মানুষের ভোট ও ভাতের অধিকারের জন্যে বিএনপির নেতৃত্বাধীন ২০ দলীয় জোট ঘোষিত যে কোনো আন্দোলনে বিএনপির সাথে কাঁধে কাঁধ মিলিয়ে হাইমচর উপজেলা ছাত্রদল রাজপথে থাকবে।

১৯ অক্টোবর (সোমবার) চাঁদপুর জেলার হাইমচর উপজেলা ছাত্রদলের নবঘোষিত আহ্বায়ক কমিটিকে বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠন কর্তৃক বরণ অনুষ্ঠানে বিএনপি নেতৃবৃন্দ উপরোক্ত বক্তব্য রাখেন।

উপজেলা বিএনপি কার্যালয়ে অনুষ্ঠিত বরণ অনুষ্ঠানে উপজেলা ছাত্রদলের আহবায়ক সলেমান হোসেনের সভাপতিত্বে ও সদস্য সচিব সাইফুল ইসলাম মিরণের পরিচালনায় বক্তব্য রাখেন উপজেলা বিএনপি আহ্বায়ক সৈয়দ আবেদ মনসুর বিশ্বাস, সদস্য সচিব আমিন উল্লাহ বেপারী, যুগ্ম আহ্বায়ক ইউপি চেয়ারম্যান হাজী ইসহাক খোকন, মো. মাজহারুল ইসলাম শফিক, মিজানুর রহমান শেখ, উপজেলা যুবদলের আহ্বায়ক আজিজুল হক বাবুল, সিনিয়র যুগ্ম আহ্বায়ক জহিরুল ইসলাম মাঝি, যুগ্ম আহ্বায়ক সরদার আবু তাহের, উপজেলা ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক আবদুল মান্নান আখন, সহ-সভাপতি জহিরুল ইসলাম মিয়াজি, ছাত্রদল নেতা জিএম ফজলুর রহমান আকাশ, শরীফ হোসেন হাওলাদার, আরিফ কোতয়াল, উপজেলা ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক মো. নেছার সিকদার, ফয়সাল আহমেদ, মো. হাফিজ আহমেদ, মো. নাসির, মো. তানবির হোসেন, অপু পাটওয়ারী, স¤্রাট হোসেন, মো. হোসেন আখন, মানিক পাটওয়ারী প্রমুখ।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা বিএনপি নেতা মো. নয়ন রাজা আখন, হাফিজুর রহমান মাতাব্বর, প্রফেসার হারুনুর রশিদ, প্রভাষক নজরুল ইসলাম রুবেল, যুবদল নেতা মো. জসিমসহ বিএনপি ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

বিএম ইসমমাইল

|| আপডেট: ০৭:১৮ পিএম, ১৯ অক্টোবর ২০১৫, সোমবার

 এমআরআর