Home / চাঁদপুর / ‘রাইস মিলের ছাই যেনো বাতাসে না উড়ে’
রাইস মিলের ছাই যেনো বাতাসে না উড়ে

‘রাইস মিলের ছাই যেনো বাতাসে না উড়ে’

চাঁদপুরের ভারপ্রাপ্ত জেলা প্রশাসক মো.শাহাদৎ হোসেন বলেছেন, ‘রাইস মিলের ছাই যেনো বাতাসে না উড়ে তার প্রতি আপনাদের খেলায় রাখতে হবে। আপনাদের গাফলতির জন্য যদি পরিবেশ দূষণ হয় তাহলে আমরা মোবাইল কোর্ট পরিচালনা করতে বাধ্য হবো। আর আপনারা সচেতন হলে আমাদের কিছুই করতে হবে না।’

সোমবার (২৭ ফেব্রুয়ারি) বেলা ১১টায় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে চাঁদপুর চেম্বার অব কমার্স ও অটো রাইস মিল মালিক সমিতির নেতৃবৃন্দে সাথে মতবিনিময় সভায় সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, আপনারা আপনাদের কর্মচারীদের সচেতন করুন যাতে তারা কাজে গাফলতি না করে। সেখানকার এলাকার লোকজন যদি আমাদের কাছে অভিযোগকরে তাহলে আমরা মোবাইল কোর্ট পরিচালনা করবো। পরিবশে ভারসাম্য যাতে করে নষ্ট না হওয়ার দায়িত্ব আপনাদের নিতে হবে।

অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. মাসুদ হোসেনের পরিচালনায় বক্তব্য রাখেন, চাঁদপুর চেম্বার অব কমার্সের সভাপতি সুভাষ চন্দ্র রায়, সহ-সভাপতি তমাল কুমার ঘোষ, পরিবেশ অধিদপ্তরের সহকারী পরিচালক মো.সাঈদ আনোয়ার, অটো রাইস মিল মালিক সমিতির সভাপতি পরেশ মালাকার, সাধারণ সম্পাদক ফয়সাল আহমেদ চৌধুরী, চাঁদপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি বি এম হান্নানসহ অটো রাইস মিল মালিক সমিতি ও জেলা প্রশাসনের বিভিন্ন কর্মকর্তা উপস্থিত ছিলেন।

প্রতিবেদক-শরীফুল ইসলাম
।। আপডটে,বাংলাদশে সময় ০৯ : ০০ পিএম, ২৭ ফেব্রুয়ারি ২০১৭ সোমবার

এজি/এইউ

Leave a Reply