Home / চাঁদপুর / খাদের গাঁও ও সুলতানাবাদ ইউপি চেয়ারম্যানদের শপথ গ্রহণ
খাদের গাঁও ও সুলতানাবাদ ইউপি চেয়ারম্যানদের শপথ গ্রহণ

খাদের গাঁও ও সুলতানাবাদ ইউপি চেয়ারম্যানদের শপথ গ্রহণ

চাঁদপুর মতলব দক্ষিণ ও উত্তর উপজেলার খাদের গাঁও ও সুলতানাবাদ ইউনিয়নের নবনির্বাচিত দু’চেয়ারম্যানের শপথ গ্রহণ বৃহস্পতিবার (০৪ মে) বেলা ১১টায় জেলা প্রশাসক সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয়েছে।

মতলব দক্ষিণ উপজেলার ৩নং খাদের গাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সৈয়দ মঞ্জুর হোসেন রিপন মীর ও মতলব উত্তর উপজেলার সুলতানাবাদ ইউনিয় পরিষদের নির্বাচিত চেয়াম্যান মুঞ্জুর মোরশেদ স্বপনকে শপথ বাক্য পাঠ করান চাঁদপুর জেলা প্রশাসক মো. আব্দুস সবুর মন্ডল।

শপথ অনুষ্ঠান পরিচালনা করেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. মাসুদ হোসেন।

শপথ অনুষ্ঠান শেষে উভয় চেয়ারম্যানকে ৫টি বিষয়ে অঙ্গিকারবদ্ধ করা হয়। বিষয় গুলো হলো, সরকারের যে প্রতিশ্রুতি রয়েছে তা বাস্তবায়ন করতে হবে। ইউনিয়নকে বাল্য বিয়ে ও যৌতুক মুক্ত করতে নিরন্তনভাবে চেষ্ট করতে হবে। ইউনিয়নকে মাদক মুক্ত করতে হবে। ভিশন টুয়ান্টি-টুয়ান্টি ওয়ান বাস্তবায়নে ইউনিয়ন পরিষদকে ডিজিটাল করতে হবে। সরকারি সম্পদ হেফজত করতে হবে। দুর্বল জনগোষ্ঠীর মানুষের প্রতি মানবিক সেবায় এগিয়ে আসতে হবে। পরে জেলা প্রশাসক উভয় চেয়ারম্যানকে ফুলেল শুভেচ্ছা জানান।

এদিকে মতলব দক্ষিণ উপজেলার ৩নং খাদেরগাঁও ইউনিয়ন পরিষদের সাধারণ ও সংরক্ষিত ওয়ার্ডের ১২ সদস্যের শপথ গ্রহণ একই দিন বেলা সাড়ে ১১ টায় উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত হয়।

শপথবাক্য পাঠ করান উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) ও সহকারী কমিশনার (ভূমি) আইরিন আক্তার।

শপথ গ্রহণ অনুষ্ঠানে অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যাপক সিরাজুল মোস্তফা তালুকদার।
এসময় আরও বক্তব্য রাখেন নব-নির্বাচিত ইউপি সদস্য শেখ ফজলুল করিম সেলিম ও মোজাম্মেল হক মিয়াজী।

শপথ গ্রহণ করেন খাদেরগাঁও ইউনিয়নের নব-নির্বাচিত সাধারণ ও সংরক্ষিত মহিলা ১ নং ওয়ার্ডের জোহরা আক্কাছ, ২ নং ওয়ার্ডের লাভলী বাসার ও ৩নং ওয়ার্ডের শিরিনা আক্তার ঢালী।

১নং ওয়ার্ডের মোজাম্মেল হক মিয়াজী, ২নং ওয়ার্ডের অঞ্জন সরকার, ৩নং ওয়ার্ডের জসিম উদ্দিন, ৪নং ওয়ার্ডের মহসিন প্রধান, ৫নং ওয়ার্ডের আব্দুল রাজ্জাক, ৬নং ওয়ার্ডের সুরুজ্জামান, ৭নং ওয়ার্ডের ইকবাল হোসেন বকাউল, ৮নং ওয়ার্ডের শেখ ফজলুল করিম সেলিম ও ৯নং ওয়ার্ডের হাবিব উল্লাহ হবু।

প্রতিবেদক- শরীফুল ইসলাম/মাহফুল মল্লিক, মতলব দক্ষিণ
আপডেট, বাংলাদেশ সময় ১১: ৩৬ পিএম, ৪ মে ২০১৭, বৃহস্পতিবার
এইউ

Leave a Reply