Home / চাঁদপুর / পুলিশ লাইনে ‘চেতনায় মুক্তিযোদ্ধ’ ভাস্কর্যে পুস্পস্তপক অর্পণ
পুলিশ লাইনে ‘চেতনায় মুক্তিযোদ্ধ’ ভাস্কর্যে পুস্পস্তপক অর্পণ

পুলিশ লাইনে ‘চেতনায় মুক্তিযোদ্ধ’ ভাস্কর্যে পুস্পস্তপক অর্পণ

চাঁদপুর পুলিশ লাইনে ঐতিহাসিক ৭ ই মার্চে মহান মুক্তিযুদ্ধের স্মৃতি স্মারক ‘চেতনায় মুক্তিযোদ্ধ’ ভাস্কর্যে পুস্পস্তপক অর্পণ করেছেন বাংলাদেশ পুলিশের এডিশনাল আইজি স্পেশাল ব্রাঞ্চ ড. মোহাম্মদ জাবেদ পাটওয়ারী বিপিএম (বার) ও চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি মোহা. শফিকুল ইসলাম বিপিএম।

মঙ্গলবার (৭মার্চ) রাত ৯টায় চাঁদপুর জেলা পুলিশ সুপার শামসুন্নাহারসহ জেলা পুলিশের উর্ধতন কর্মকর্তাদের সাথে নিয়ে তাঁরা পুস্পস্তপক অর্পন করেন।

এর পূর্বে অতিথিবৃন্দ চাঁদপুর পুলিশ লাইনে এসে পৌঁছলে তাদেরকে ফুলেল শুভেচ্ছা ও স্বাগত জানান পুলিশ সুপার শামসুন্নাহার পিপিএম।

এসময় উপস্থিত ছিলেন, চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি শরীফ চৌধুরী, সাধারণ সম্পাদক জিএম শাহীন ও সাবেক সাধারণ সম্পাদক ইকবাল হোসেন পাটওয়ারী।

প্রসঙ্গত, বুধবর (৮ই মার্চ) চাঁদপুর জেলা পুলিশের বার্ষিক পুলিশ সমাবেশ ও ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বাংলাদেশ পুলিশের এডিশনাল আইজি স্পেশাল ব্রাঞ্চ ড. মোহাম্মদ জাবেদ পাটওয়ারী বিপিএম (বার)।

একইদিনে তিনি ক্রীড়া ও কুচকাওয়াজের সালাম গ্রহণ ও ক্রীড়া অনুষ্ঠান উদ্বোধন এবং পুরস্কার বিতরণ ও প্রধান অতিথির বক্তব্য রাখবেন।

অনুষ্ঠান বিশেষ অতিথির বক্তব্য রাখবেন বাংলাদেশ পুলিশের এডিশনাল আইজি স্পেশাল ব্রাঞ্চ ড. মোহাম্মদ জাবেদ পাটওয়ারী বিপিএম (বার) এর সহধর্মিনী মিসেস হাবিবা হোসেন ও চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি মোহা. শফিকুল ইসলাম বিপিএম।

অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন পুলিশ সুপার শামসুন্নাহার পিপিএম।

প্রতিবেদক-আশিক বিন রহিম
।। আপডটে,বাংলাদশে সময় ১১ : ২০ পিএম, ০৭ মার্চ ২০১৭ মঙ্গলবার

এইউ

Leave a Reply