Home / জাতীয় / চূড়ান্ত পর্যায়ে অনলাইন গণমাধ্যম নীতিমালা
চূড়ান্ত পর্যায়ে অনলাইন গণমাধ্যম নীতিমালা

চূড়ান্ত পর্যায়ে অনলাইন গণমাধ্যম নীতিমালা

দেশে অনলাইন গণমাধ্যম নীতিমালা প্রণয়ন চূড়ান্ত পর্যায়ে রয়েছে বলে জানিয়েছেন তথ্য সচিব মরতুজা আহমদ। তিনি বলেছেন, ইতিমধ্যেই এর খসড়া তৈরি করা হয়েছে। শিগগিরই এটি চূড়ান্ত রূপ পাবে বলে মন্তব্য করেছেন তিনি।

শনিবার দুপুরে সিলেট জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে আয়োজিত এক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। এ সময় তিনি সরকারের সাফল্য, অর্জন ও উন্নয়ন ভাবনা এবং তথ্য অধিকার আইন-২০০৯ ও নৈতিকতার বিষয়ে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় করেন।

তথ্য সচিব বলেন, সাংবাদিকদের জন্য সাংবাদিক কল্যাণ ট্রাস্ট গঠন করা হয়েছে। এর মাধ্যমে সারা দেশের সাংবাদিকরা উপকৃত হবেন। তিনি বলেন, ২০৪১ সালের মধ্যে বাংলাদেশকে একটি উন্নত দেশে পরিণত করার মানসিকতায় নিয়ে কাজ করছে সরকার।

সিলেট জেলা তথ্য অফিস আয়োজিত এই অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ভারপ্রাপ্ত জেলা প্রশাসক শহিদুল ইসলাম চৌধুরী। অনুষ্ঠানে সিলেটের বিভাগীয় কমিশনার জামাল উদ্দীন আহমেদ বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

জেলা তথ্য অফিসের উপপরিচালক যুলিয়া জেসমিন মিলির সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সিলেট জেলা প্রেসক্লাব সভাপতি আজিজ আহমদ সেলিম, সিলেট প্রেসক্লাবের সভাপতি ইকবাল সিদ্দিকী, সাধারণ সম্পাদক মোহাম্মদ সিরাজুল ইসলামসহ প্রমুখ।

চাঁদপুর টাইমস নিউজ ডেস্ক || আপডেট: ০৬:২৭ পিএম,২৪ অক্টোবর ২০১৫, শনিবার

 এমআরআর