Home / উপজেলা সংবাদ / শাহরাস্তি / শাহরাস্তিতে যুবলীগ নেতার চুরিকাঘাতে ছাত্রলীগ নেতা আহত

শাহরাস্তিতে যুবলীগ নেতার চুরিকাঘাতে ছাত্রলীগ নেতা আহত

চাঁদপুর শাহারাস্তিতে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে যুবলীগ নেতার চুরিকাঘাতে মঙ্গলবার (১১ এপ্রিল) রাতে ছাত্রলীগ নেতা মৃত্যুর পথে। ঘটনাটি উপজেলার জুড়ে তোলপাড় সৃষ্টি হয়েছে।

ঘটনার বিবরণে জানা যায়, উপজেলার দেবকরা বাজারে দু’ব্যবসায়ী মো. হোসেন ও ফখরুল ইসলামের মধ্যে টাকা পাওনা নিয়ে সমস্যা সৃষ্টি হয়। এ সমস্যার সমাধান করার লক্ষে মঙ্গলবার (১১ এপ্রিল) রাতে বৈঠকের আহবান করে বাজার পরিচালনা কমিটির সভাপতি মো. রুহুল আমিন। ওই দিন সন্ধ্যায় উভয় পক্ষের লোকজন উপস্থিত হয়। বৈঠক বসার পূর্বে দু’গ্রুপের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে মেহার দক্ষিণ ইউনিয়ন যুবলীগের আহবায়ক কামাল হোসেন ছাত্রলীগ নেতা মানিক হোসেনকে চুরি দিয়ে আঘাত করে এতে মানিক গুরুত্বর আহত হয়ে পড়ে তাৎক্ষনিক উত্তেজিত জনগন কামাল তার সহযোগিদের উপর হামলা করে তাদের গন ধোলাই দেয়।

আহতদের রাতেই শাহরাস্তি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনলে কর্তব্যরত চিকিৎসক মানিকের অবস্থার বেগতিক দেখে কুমিল্লা প্রেরণ করেন। মানিক স্বাস্থ্য কমপ্লেক্সের শত শত মানুষের উপস্থিতিতে জানান তাকে কামাল চুরি দিয়ে আহত করেছে।

এদিকে যুবলীগ নেতা কামাল হোসেন ও তার সহযোগী জামাল উদ্দিনকে শাহরাস্তি কমপ্লেক্সে চিকিৎসার জন্য আনা হলে উত্তেজিত জনগন তাদের উপর ক্ষিপ্ত হয় । অবস্থার নিয়ন্ত্রণে আনতে না পেরে হাসপাতাল কতৃপক্ষ থানার সহায়তা কামনা করেন পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন।

এদিকে রাত প্রায় ১১ টায় মামলা হওয়ার ভয়ে কামাল ও জামাল হাসপাতাল ত্যাগ করে চলে যায়। জানা যায়, তারা উন্নত চিকিৎসার জন্য কুমিল্লা প্রেরণ করা হয়।

মঙ্গলবার রাত মানিককে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরণ করা হয় । বর্তমানে সে একটি বেসরকারি হাসপাতালে আই.সি.ইউতে রয়েছে।

অপর একটি সূত্রে জানা যায় দেবকরা গ্রামের ইব্রাহীম খলিলের দুবাই প্রবাসী ছেলে শরিফ হোসেন (২৮) মানিককে নিয়ে আসার সময় কামাল ও তার সহযোগিরা হামলা চালায় এতে মানিক ও শরিফ গুরুত্বর আহত হয় বর্তমানে শরিফ কুমিল্লায় চিকিৎসাধীন অবস্থায় রয়েছে।

শরিফ হোসেনের পারিবারিক সূত্রে জানা যায়, তার সাথে থাকা দেড় লাক্ষ টাকা চিনিয়ে নেওয়ার লক্ষে তারা হামলা করে।

শাহরাস্তি করেসপন্ডেন্ট
আপডেট, বাংলাদেশ সময় ১১ : ৪৫ পিএম, ১২ এপ্রিল ২০১৭, বুধবার
এইউ

Leave a Reply