Home / চাঁদপুর / চাঁদপুরে গাড়িসহ চিনির বস্তা উদ্ধারের ঘটনায় আটক ৭
চাঁদপুরে গাড়িসহ চিনির বস্তা উদ্ধারের ঘটনায় আটক ৭

চাঁদপুরে গাড়িসহ চিনির বস্তা উদ্ধারের ঘটনায় আটক ৭

নারায়ণগঞ্জ মেঘনা ব্রীজ থেকে ট্রাক ভর্তি ৩শ’ ২০ বস্তা চিনি ছিনতাই হওয়ার ১১দিন পর চাঁদপুরে ১শ ১৪বস্তা উদ্ধার হয়েছে বলে পুলিশ সূত্রে জানা গেছে। এ ঘটনার সাথে জড়িত থাকায় চাঁদপুরে ৪ জনসহ ৭ জনকে আটক করা হয়।

এদের মধ্যে চাঁদপুর পালবাজারের ছালামত খা (৭০) তার ছেলে মোঃ সোহেল (৩০), পুরান বাজারের ফয়সাল ট্রেডাসের ফয়সাল (৪০) ও পুরানবাজারের শাহ জালাল (৪৫) ও ট্রাক হেলফার দিনাজ পুরের ফারুক (২৫) রয়েছে।

পুলিশ সূত্রে জানা যায়, শুক্রবার বিকেলে চাঁদপুর শহরের পালবাজার সালামত স্টোর থেকে সোনারগাঁও থানা পুলিশ ও চাঁদপুর মডেল থানা পুলিশের সহায়তায় ৪০ বস্তা চিনি উদ্ধার করে।

ছিনতাই হওয়া ফ্রেশ চিনির বস্তা দোকানে পাওয়ায় মালিক সালামত খাঁ ও তার ছেলে সোহেল কে আটক করে থানায় নিয়ে যাওয়া হয়।

পরে সোহেলকে রেখে সালামত খাঁকে ছেড়ে দেয়া হয়।

শুক্রবার রাত ৮টায় পুরাণ বাজার বাতাসা পট্রিতে অভিযান চালিয়ে ছিনতাই চক্রের সদস্য ফয়সাল ট্রেডাসের ফয়সালের কাছ থেকে ৪০বস্তা ও পুরাণ বাজারের ব্যাসায়ী শাহ জালালের কাছ থেকে ৩৪ বস্তা চিনি উদ্ধার করা হয়।

পরে ফয়সাল ও শাহজালালকে আটক করা হয়।

গত ১১ এপ্রিল নারায়নগঞ্জ মেঘনা ব্রীজ থেকে ট্রাক ভর্তি ৩শ’ ২০ বস্তা ফ্রেশ চিনি ছিনতাই হওয়ায় ১৩ এপ্রিল সুমন ট্রান্সপোর্ট সোনারগাঁও থানায় একটি ছিনতাই মামলা দায়ের করে। যার নং-৩৮। ছিনতাই হওয়া চিনির আনুমানিক মূল্য ১০ লাখ টাকা।

দিনাজপুরের ব্যবসায়ী রাজকুমার সাহা চাঁদপুর টাইমসকে জানায়, ‘মেঘনা ব্রীজ থেকে দিনাজপুর যাওয়ার পথে ছিনতাই চক্রের সদস্যরা ট্রাকসহ চিনিগুলো নিয়ে যায়। পরে সোনারগাঁও থানায় একটি ছিনতাই মামলা দায়ের করা হয়। ছিনতাই চক্রের কয়েকজনকে আটক করা হয়েছে।’
পালবাজারের সালামত স্টোরের মালিক সোহেল জানায়, ‘আমি চিনিগুলো পুরাণ বাজার এলাকার ফয়সালের থেকে ক্রয় করেছি।’

মামলা তদন্তকারী কর্মকর্তা এস আই (উপ-পরিদর্শক) তানভির আহমেদ চাঁদপুর টাইমসকে জানায়, চিনির বস্তাগুলো বিভিন্ন স্থানে ছিনতাই চক্রের সদস্যরা বিক্রয় করেছে। পুবে নারায়নগঞ্জ থেকে ৩ জনকে চাঁদপুর থেকে ৪ কে আটক করা হয়েছে। আটককৃতদের তথ্যের ভিত্তিতে চিনির বস্তা গুলো উদ্ধারের প্রক্রিয়া চলছে। শনিবারের মধ্যে বাকি চিনি উদ্ধার করতে পারবো বলে আমি আশা বাদী।’

প্রতিবেদক- মাজহারুল ইসলাম অনিক
আপডেট, বাংলাদেশ সময় ১১: ৫৯ পিএম, ২১ এপ্রিল ২০১৭, শুক্রবার
ডিএইচ

Leave a Reply