Home / চাঁদপুর / চাঁদপুর-কুমিল্লা মহাসড়কে পিকআপ-স্কুটার সংঘর্ষে চালক নিহত : শিশুসহ আহত ৫
accident-2
প্রতীকী ছবি

চাঁদপুর-কুমিল্লা মহাসড়কে পিকআপ-স্কুটার সংঘর্ষে চালক নিহত : শিশুসহ আহত ৫

চাঁদপুর- কুমিল্লা আঞ্চলিক মহাসড়কের বাবুরহাট বিসিকের সামনে ৪ সেপ্টেম্বর বুধবার দুপুরে পিকআপ ভ্যান ও সিএনজি স্কুটারের সংঘর্ষে মোস্তফা কামাল (২৯) নামের স্কুটার চালক নিহত হয়েছে। এ ঘটনায় সিএনজি স্কুটারে থাকা শিশুসহ ৫ যাত্রী আহত হয়েছে।

নিহত স্কুটার চালক হাজীগঞ্জ উপজেলার বাকিলাস্থ গোকরা গ্রামের ইমান হোসেনর ছেলে।

আহতরা হলেন, রাজার গাঁও ইউনিয়নের মুকুনদাসা গ্রামের ফজলুল হকের মেয়ে ফাহিমা আক্তার (১৯), মতলব দক্ষিন উপজেলার উত্তর বহরী গ্রামের প্রবাসী রাসেল মিয়ার স্ত্রী সালমা বেগম(২৫), তার শিশুকন্যা রাইসা (২), বোন ও জাহিদুল হাসানের স্ত্রী আছমা বেগম (২৫) ও তার শিশুপুত্র ইমন হোসেন (৩)। তারা বর্তমানে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

আহত আছমা বেগম জানায় তারা একটি সিএনজি স্কুটারে করে চাঁদপুরের দিকে আসছিলেন। স্কুটারটি বাবুরহাট বিসিকের সামনে আসলে বিপরীত দিক থেকে আসা লোহার পাইপ ভর্তি একটি পিকআপ ভ্যান থেকে পাইপ ছিটকে স্কুটারের ওপর পড়ে। তারপরে কি হয়েছে তা তিনি বলতে পারেননি।

প্রত্যক্ষদর্শী ঝিন্টু গাজী জানায়, সে বাবুরহাট বিসিক শিল্পনগরীর সামনে দোকানে বসা ছিলেন। হঠাৎ বিকট শব্দ শুনে দেখেন একটি পিকআপ ভ্যান ও সিএনজি স্কটার দুর্ঘটনার শিকার হয়ে চালক মোস্তফা কামাল গুরুতর আহত হয়ে রাস্তায় পড়ে আছেন। পরে তিনিসহ অন্যারা চালক সেখান থেক উদ্ধার করে চিকিৎসার জন্যে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নিয়ে যান।

কিন্তু হাসপাতালে নেয়ার পর তার মৃত্যু হয় বলে জানা গেছে।

হাসপাতালের কর্মরত চিকিৎসক ডাঃ নুরে আলম জানান, ‘লোকটির বুকে প্রচন্ড রক্তাক্ত জখম হয়েছে। এ কারনে তার শরীর থেকে প্রচন্ড রক্তক্ষরণ হওয়াতে হাসপাতালে আনার পর তার মৃত্যু হয়েছে।

এদিকে দুর্ঘটনার খবর পেয়ে চাঁদপুর মডেল থানার এস আই অনুপ চক্রবর্তী সঙ্গীয়ফোর্স নিয়ে লাশের সুরুতহাল তৈরি করে ময়না তদন্তের জন্য লাশ থানায় নিয়ে যায়।

কবির হোসেন মিজি
: : আপডেট, বাংলাদেশ ৭:০০ পিএম, ০৪ অক্টোবর, ২০১৭ বুধবার
ডিএইচ

Leave a Reply