Home / উপজেলা সংবাদ / মতলব দক্ষিণ / মতলব দক্ষিণে চাপাতিসহ যুবককে পুলিশে সোপর্দ
Motlob Dokkhin
প্রতীকী

মতলব দক্ষিণে চাপাতিসহ যুবককে পুলিশে সোপর্দ

মতলব দক্ষিণ খাদেরগাঁও ইউনিয়নের দক্ষিণ নাগদা গ্রামে এক শালিস বৈঠক থেকে শুভ (২০) নামক এক যুবককে চাপাতিসহ আটক করে পুলিশে সোপর্দ করেছে স্থানীয় জনতা।

পরে মতলব দক্ষিণ থানা পুলিশকে সংবাদ দিলে থানার এসআই শাহনুর যুবক শুভকে চাপাতিসহ থানায় নিয়ে যায়।

রোববার (২১ আগস্ট ) বিকেলে দক্ষিণ নাগদা মুন্সি বাড়িতে এ ঘটনা ঘটে। সে নওগাঁও গ্রামের হান্নান ওরপে চোরা হান্নানের ছেলে।

এলাকাবাসী সুত্রে জানা যায়, ওই বাড়ির প্রবাসী কাউসার মুন্সির স্ত্রীর সাথে একই বাড়ির মানিক মুন্সীর স্ত্রীর মধ্যে ক’দিন পূর্বে একটি তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে উভয় পক্ষের মধ্যে মারধরের ঘটনা ঘটে। এতে প্রবাসীর স্ত্রী পারভীন আক্তার আহত হয়ে হাসপাতালে চিকিৎসা নেয়।

সে ঘটনা মিমাংসার লক্ষে ২১ আগস্ট বিকেলে উভয় পক্ষ নিজ বাড়িতে সালিশ বৈঠকে বসে। শুভ নামক এক যুবক অস্ত্র নিয়ে ঘুরাফেরা করছে সংবাদ পেয়ে স্থানীয় লোকজন তাকে আটক করে এবং তার দেহ তল্লাসি করে একটি চাপাতি উদ্ধার করে।

এ ব্যাপারে স্থানীয় ইউপি সদস্য আ. রাজ্জাক জানান, এলাকার মানিক মুন্সী এ প্রবাসী কাউসার মুন্সির স্ত্রীর মাঝে তুচ্ছ একটি ঘটনা মিমাংসার বিষয়ে তাদের নিজ বাড়িতে সালিশ বৈঠক চলছিল। সালিশের শেষ মুহুর্তে রায়ের পূর্বক্ষণে শুভ নামক যুবককে চাপাতিসহ আটক করে থানা পুলিশের নিকট সোপর্দ করা হয়।

শুভ কার পক্ষ হয়ে এখানে এসেছে জানতে চাইলে ইউপি সদস্য বলেন,সে মানিক মুন্সীর পক্ষে এসেছে এবং তার ছেলে শুভকে এনেছে বলে স্বীকার করে। বিষয়টি গুরুত্ব মনে করে সালিশ বৈঠক অসমাপ্ত রাখা হয় ।

এ ব্যাপারে থানার উপ-পরিদর্শক (এসআই) শাহনুর জানান, শুভকে যারা পুলিশের নিকট সোপর্দ করেছে তারাই এসে সমঝোতার লক্ষ্যে অঙ্গীকার দিয়ে তাকে নিয়ে যায়।

প্রবিবেদক: মাহফুজ মল্লিক, মতলব দক্ষিণ
: আপডেট, বাংলাদেশ ৮ : ৫৬ পিএম, ২২ আগস্ট ২০১৭, মঙ্গলবার
এইউ

Leave a Reply