Home / চাঁদপুর / চাঁদপুর হাসান আলী উবির বার্ষিক ক্রীড়া ও পুরস্কার বিতরণ
চাঁদপুর হাসান আলীর বার্ষিক ক্রীড়া ও পুরস্কার বিতরণ

চাঁদপুর হাসান আলী উবির বার্ষিক ক্রীড়া ও পুরস্কার বিতরণ

চাঁদপুর হাসান আলী সরকারি উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ রোববার (২২ জানুয়ারি) সকাল ৯টায় শহীদ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হয়েছে।

বার্ষিক ক্রীড়া ও পুরস্কার বিতরণের আনুষ্ঠানিক প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ মাসুদ হোসেন। প্রথমে তিনি জাতীয় সঙ্গীতের মাধ্যমে জাতীয় পতাকা উত্তোলন করেন এবং পায়রা উড়িয়ে অনুষ্ঠানের উদ্বোধন করেন।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, হাসান আলী সরকারি উচ্চ বিদ্যালয়ের অনেক ঐতিহ্য রয়েছে। এ বিদ্যালয়ের সুনাম দেশের বিভিন্ন স্থানে বিরাজ করছে। আজকে তোমরা যারা বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতায় অংশগ্রহণ করছো তোমাদের মনে রাখতে হবে পড়ালেখার পাশাপাশি খেলাধুলা অপরিহার্য অংশ। খেলাধুলার মাধ্যমে দেহ ও মন সুস্থ্য থাকে। মেধা বিকাশের ক্ষেত্রে শিক্ষার পাশাপাশি খেলাধূলার চর্চা করতে হবে। আজকে যারা বিজয়ী হতে পারবে না তোমরা খেলাধূলা আরো ভালোভাবে চালিয়ে যেতে হবে। তাহলেই আগামীতে তোমরাও বিজয়ী হতে পারবে।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা কুমিল্লা অঞ্চলের উপ-পরিচালক মোহাম্মদ হোসেন। বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. গিয়াস উদ্দিন পাটওয়ারীর সভাপতিত্বে এবং সহকারী শিক্ষক মঞ্জিল হোসেন ও মো. আবদুল গাফফার মজুমদারের পরিচালনায় উপস্থিত ছিলেন, জেলা শিক্ষা অফিসার মো. আবু ছালেহ, চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি শরীফ চৌধুরী, সাবেক সভাপতি গোলাম কিবরিয়া জীবন, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার একেএম সাইফুল হক, ড্যাফোডিল স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মো. নূর খান, মাতৃপীঠ সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক উত্তম কুমার সাহাসহ বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষিকা, শিক্ষার্থী ও অভিভাবকবৃন্দ।

প্রসঙ্গত, ৪টি দলের ২১টি ইভেন্টে শিক্ষার্থীদের ক্রীড়া প্রতিযোগিতায় শিক্ষার্থীরা অংশগ্রহণ করে। পরে অতিথিরা বিজয়ী শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ করেন।

প্রতিবেদক- শরীফুল ইসলাম
: আপডেট, বাংলাদেশ সময় ১০: ২০ এএম, ২৩ জানুয়ারি ২০১৭, সোমবার
ডিএইচ

Leave a Reply